চার্টার্ড বিমানে করে পাকিস্তান যাচ্ছেন মাহমুদউল্লাহরা

বাংলাদেশ বিমান
Vinkmag ad

নানা নাটকীয়তার পর পাকিস্তান যাচ্ছে বাংলাদেশ দল। তিন দফায় পাকিস্তান সফরের প্রথম দফায় খেলবে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ, যা শুরু হচ্ছে আগামী ২৪ জানুয়ারি। আগামীকাল পাকিস্তানের উদ্দেশ্যে দেশ ছাড়বে টাইগাররা। আর সেটা বাংলাদেশ বিমানের একটি চার্টার্ড বিমানে। যেটা পাকিস্তানের উদ্দেশ্যে উড়াল দিবে রাত ৮ টায়।

পাকিস্তান সফর নিশ্চিত হওয়ার পরও যেসব বিষয় নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া দরকার ছিল তার একটি ছিল কোন বিমানে যাবে মাহমুদউল্লাহরা। মূলত নিরাপত্তা ইস্যুতে স্পর্শকাতর দেশ পাকিস্তান বলেই বিমান ইস্যুটাও দাঁড়িয়েছিল গুরুত্বপুর্ণ ইস্যু হিসেবে।

পাকিস্তান সফর সামনে রেখে তিনদিনের অনুশীলন ক্যাম্পের প্রথম দিন মাঠে এসে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান তার বিসিবিতে আসার পেছনে কারণ এসব নিয়ে আলোচনা। আজ অনুশীলন ক্যাম্পের ছিল শেষ দিন। আজই (২১ জানুয়ারি) নিশ্চিত হওয়া যায় ভাড়া করা চার্টার্ড বিমানেই পাকিস্তান যাচ্ছে তামিম-রিয়াদ-মুস্তাফিজরা।

বিসিবির এক সূত্র জানায়, ‘বাংলাদেশ দল চার্টার্ড বিমানে যাচ্ছে। বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটে আগামী কাল রাত ৮ টায় রওনা দেবে।’

উল্লেখ্য, আগামী ২৪ জানুয়ারি প্রথম টি-টোয়েন্টি দিয়ে মাঠে গড়াবে বহু চর্চিত সিরিজটি। এরপর ২৫ জানুয়ারি দ্বিতীয় ও ২৭ জানুয়ারি তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শেষ হবে সিরিজ। সিরিজের সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩ টায়।

 

View this post on Instagram

 

Which team is more balanced? #PAKvBAN #Cricket #BANvPAK

A post shared by cricket97 (@cricket97bd) on

 

View this post on Instagram

 

Details- https://bit.ly/2Ty2Csz #PAKvBAN #BANvPAK #Cricket #Bangladesh #Pakistan

A post shared by cricket97 (@cricket97bd) on

৯৭ প্রতিবেদক

Read Previous

স্কোয়াড নিয়ে খুশি অধিনায়ক, টপ অর্ডারে তামিমের ভূমিকা হবে গুরুত্বপূর্ণ

Read Next

মাহমুদউল্লাহর কণ্ঠে কোচ ডোমিঙ্গোর প্রশংসা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
7
Share