বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের ১৯ সদস্যের প্রাথমিক টেস্ট দল

নাসিম শাহ পাকিস্তান

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে বাংলাদেশ জাতীয় দলের স্কোয়াড মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ক্যাম্প করছে। ঘরের মাঠে বাংলাদেশকে রুখে দিতে লাহোরে ক্যাম্প করছে পাকিস্তান। আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের বিপক্ষে দুইটি টেস্ট ও খেলবে পাকিস্তান। তার প্রস্তুতি হিসাবে আজ থেকে ১৯ জন ক্রিকেটার নিয়ে ক্যাম্প করবে পাকিস্তান।

টেস্ট স্কোয়াডে থাকবেন এমন সম্ভাব্য ১৯ ক্রিকেটারকে পাকিস্তান জাতীয় নির্বাচক কমিটি ডেকে পাঠিয়েছে। যাদের মধ্যে বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান ও শাহীন শাহ আফ্রিদি টি-টোয়েন্টি স্কোয়াডের অংশ। টি-টোয়েন্টি সিরিজ শেষে তারা বাকি ১৬ জনের সঙ্গে ক্যাম্পে যোগ দেবেন।

শ্রীলঙ্কার বিপক্ষে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের সূচিতে পাকিস্তানের ১৬ সদস্যের স্কোয়াডের সাথে যুক্ত হয়েছেন বিলাল আসিফ, ফাহিম আশরাফ ও মুসা খান। কায়েদ-এ-আজম টুর্নামেন্টে ৪২ উইকেট নিয়ে দ্বিতীয় সফলতম বোলার হিসাবে শেষ করেছেন বিলাল আসিফ। কায়েদ-এ-আজম ট্রফির ফাইনালে ৫ উইকেট ও ফিফটি করা ফাহিম আশরাফ এখন পূর্ণ ফিট। ওয়াকার ইউনুসের পছন্দে মুসা খান থাকছেন ক্যাম্পে।

এই ১৯ জনের প্রাথমিক তালিকা থেকে মূল টেস্ট স্কোয়াড ঘোষণা করা হবে টি-টোয়েন্টি সিরিজের পর।

রাওয়ালপিন্ডিতে ৭ ফেব্রুয়ারিতে হবে প্রথম টেস্ট। করাচিতে ৫ এপিল শুরু হবে দ্বিতীয় টেস্ট।

পাকিস্তানের টেস্ট ভাবনায় ক্যাম্পে ডাক পেয়েছেন-

আজহার আলি (অধিনায়ক), আবিদ আলি, আসাদ শফিক, বাবর আজম, বিলাল আসিফ, ফাওয়াদ আলম, ফাহিম আশরাফ, হারিস সোহেল, ইমাম উল হক, ইমরান খান (সিনিয়র), কাশিফ ভাট্টি, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মুসা খান, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, ইয়াসির শাহ ও উসমান খান শিনওয়ারি।

৯৭ প্রতিবেদক

Read Previous

তামিমের ভূমিকা নিয়ে এখনো সিদ্ধান্ত নেননি কোচ

Read Next

মানসিকতায় পরিবর্তন এসেছে শান্ত’র, ভাবছেন না পজিশন নিয়ে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
15
Share