জোহানেসবার্গে ব্যাটিং বিপর্যয়ে টাইগার যুবারা

নিউজিল্যান্ড অনূর্ধ্ব-১৯ তানজিদ হাসান তামিম বাংলাদেশ অনূর্দ্ব-১৯
Vinkmag ad

প্রতিশ্রুতিশীল এক দল নিয়ে দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলতে গেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। মূল লড়াইয়ে নামার আগে দুইটি আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ খেলার কথা টাইগার যুবাদের। অজি যুবাদের সঙ্গে টাই করার পর আজ কিউই যুবাদের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। 

জোহানেসবার্গের সেন্ট জোন্স কলেজ মাঠে টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন নিউজিল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক জেসি ট্যাশকফ।

অধিনায়ক ট্যাশকফের সিদ্ধান্তের যথার্থতা প্রমাণে ব্যস্ত হয়ে পড়েন কিউই যুবাদের স্ট্রাইক বোলার জো ফিল্ড। প্রথম ওভারেই সাজঘরের পথ ধরান তানজিদ হাসান তামিম ও মাহমুদুল হাসান জয়কে। তানজিদ (২) রানের খাতা খুলতে পারলেও গোল্ডেন ডাকের শিকার হন মাহমুদুল হাসান জয়।

২য় ওভারের ৫ম বলে উইলিয়াম ও’রর্কের বলে কোন রান না করে বোল্ড হন ৫ বল মোকাবেলা করা প্রান্তিক নওরোজ নাবিল। জয়, নাবিলের মতো রানের খাতা খুলতে ব্যর্থ হন চারে নামা শাহাদত হোসেনও। ৫ বলে কোন রান না করে জো ফিল্ডের তৃতীয় শিকারে পরিণত হন তিনি।

জো ফিল্ড থামেননি ওখানেই। নিজের ৪র্থ ওভারের ২য় বলে পারভেজ হোসেন ইমনকে আউট করেন তিনি, বেকহ্যাম হুইলার গ্রিনলের ক্যাচ বানিয়ে।

প্রতিবেদন লেখার সময় আকবর আলিদের সংগ্রহ ১১ ওভারে ৫ উইকেট হারিয়ে ৪৩ রান। ১৬ রান নিয়ে অপরাজিত তৌহিদ হৃদয়, ৮ রান করে অপরাজিত আকবর আলি।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

সমালোচনা কেনো হচ্ছে বুঝতে পারছেন না বিসিবি সভাপতি

Read Next

টেস্টের আগে প্রস্তুতির জন্য ওয়ানডে!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
11
Share