পাকিস্তান সফর প্রসঙ্গে অনড় অবস্থানে বিসিবি

বিসিবি বোর্ড সভা নাজমুল হাসান পাপন
Vinkmag ad

বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে আলোচনা হয়েছে বিস্তর। তবে আজ বিসিবির বোর্ড সভা শেষে নাজমুল হাসান পাপন নিশ্চিত করলেন- সংক্ষিপ্ত সময়ের মধ্যে পাকিস্তান থেকে খেলে আসতে চায় বাংলাদেশ দল। বিসিবি বসের সংক্ষিপ্ত ব্রিফিংয়ে স্পষ্ট সফরে কোনো টেস্ট ম্যাচের সম্ভাবনা নেই।

আজ মিরপুর হোম অফ ক্রিকেটে বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবির বোর্ড সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হন বিসিবি সভাপতি। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সেখানেই কথা বলেন পাকিস্তান সফর নিয়ে। তাতে অবশ্য নতুন কোন তথ্য উঠে আসেনি।

নাজমুল হাসান পাপনের ব্রিফিংইয়ের সারসংক্ষেপ- পাকিস্তান সফর নিয়ে বিসিবি এখনও বাংলাদেশ সরকারের অনুমতি পত্রের আনুষ্ঠানিক কপি হাতে পায়নি। সরকারের ঘোষিত নির্দেশ না পেলেও কিছু তথ্য পেয়েছে বিসিবি। সেখানে মধ্যপ্রাচ্যের বর্তমান পরিস্থিতি চিন্তা করে দীর্ঘ সময়ের জন্য পাকিস্তান সফরে যাওয়া যাবে না বলে জেনেছে বিসিবি। কেবল টি-টোয়েন্টি এর জন্যই আবার প্রস্তাব দেওয়া হবে পিসিবিকে। আপাতদৃষ্টিতে কোন টেস্ট খেলার সম্ভাবনা নাই এই সফরে।

আজ ১২ জানুয়ারি বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবির বোর্ড সভা হয় অনেকটা সময় ধরে। এই সভায় পাকিস্তান সফর ছাড়াও উঠে আসে অনেক ইস্যু।

টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাবে হয়তো বাংলাদেশ দল, যাতে সংক্ষিপ্ত সময়েই শেষ করে আসা যায় পাকিস্তান সফর।

যত দিন যাচ্ছে বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে নাটকীয়তা বেড়েই চলছিল। পাকিস্তান সফর আদৌ হচ্ছে কিনা সেটা নিয়েই তৈরি হয়েছিল ধুম্রজাল। বিসিবি-পিসিবি দফায় দফায় প্রস্তাব, পাল্টা প্রস্তাবে এতোদিন ব্যস্ত সময় কেটেছে বোর্ড কর্তাদের। আজ বোর্ড সভাতে সব চূড়ান্ত হবার কথা বলেছিল বিসিবি কর্তারা। তবে কার্যত হয়নি তেমনটা। এখনো অবস্থান আগের মতই অনিশ্চিত।

উল্লেখ্য, পাকিস্তান বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রীয় পর্যায়ের নিরাপত্তা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছে। দশ বছর পর পাকিস্তানে ফিরেছে টেস্ট সিরিজ। শ্রীলঙ্কা সম্প্রতি প্রথম দল হিসেবে পাকিস্তানে টেস্ট ক্রিকেট খেলে এসেছে।

৯৭ প্রতিবেদক

Read Previous

সোহান দেখছেন একটিমাত্র অপশন

Read Next

বিপিএলে ‘বঙ্গবন্ধু’ নাম স্থায়ী রূপ পাচ্ছে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
10
Share