রাইলি রুশো যখন সাদিও মানে

রাইলি রুশো সাদিও মানে রবি ফ্রাইলিঙ্ক
Vinkmag ad

১০ ম্যাচের ৬ টিতে জয় পাওয়া খুলনা টাইগার্স এখনো প্লে অফ নিশ্চিত করতে পারেনি। ১০ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ৪ নম্বরে আছে খুলনা টাইগার্স। খুলনা টাইগার্সের দলীয় সাফল্যে রাইলি রুশোর অবদান অনেক। ১০ ম্যাচের সবকটি ইনিংসে ব্যাট করে ৫৮.৭১ গড়ে রুশো রান করেছেন ৪১১। ৪ ফিফটির শেষটি করেছেন কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে।

চলমান বঙ্গবন্ধু বিপিএলের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক (এখন পর্যন্ত) রাইলি রুশো। ব্যাট হাতে দারুণ ফর্মে থাকা রুশো আলোচনায় আছেন অন্য এক কারণেও। সেটা তার ব্যাতিক্রমী উদযাপনে। ব্যাট হাতে ফিফটি করলেই মুখে হাত দিয়ে নেচে ভিন্ন রকম এক উদযাপন করছেন তিনি।

রংপুর রেঞ্জার্সের বিপক্ষে অপরাজিত ৬৬ রান করা রুশো ফিফটি পূর্ণ করার পর প্রথম এই উদযাপন করেন। পরে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে উদযাপন প্রসঙ্গে রুশো বলেছিলেন, ‘খেলার মাঝে আমার এমন উদযাপনের কারণ জানাতে গেলে বলতে হয় ফিফা গেমসে এমন একটা উদযাপন আছে সেটিই করার চেষ্টা করেছিলাম। আজ সতীর্থদের বলেছিলাম ফিফটি পেলে এই উদযাপনটা করবো।’

কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে রাইলি রুশো অমন উদযাপন করেন একাধিকবার। ফিফটি করার পর একবার, কুমিল্লার হয়ে দারুণ ব্যাট করতে থাকা সাব্বির রহমানের ক্যাচ নেবার পর একবার।

 

View this post on Instagram

 

This man is in serious form. #BPLT20 #BBPLT20 #BangabandhuBPL #BBPL #bplseason7 #CWvKT #KTvCW

A post shared by cricket97 (@cricket97bd) on

এই ম্যাচে ১৬ রান দিয়ে ৫ উইকেট নেওয়া রবি ফ্রাইলিঙ্ক ম্যাচশেষে আসেন সংবাদ সম্মেলনে। সেখানে ফ্রাইলিঙ্ককে বলতে হলো রুশোর উদযাপন সম্পর্কে।

রুশোর ভিন্নধর্মী উদযাপন প্রসঙ্গে ফ্রাইলিঙ্কের মন্তব্য, ‘আমাদের দলের সেরা জোকার সে। সে আমাদের মাতিয়ে রাখে। আমরা ফিফা গেমস খেলি ওখানকার কারও সেলিব্রেশন এটি। মনে হয় সাদিও মানের উদযাপন হতে পারে, রুশো তার বড় ভক্ত।’

প্রসঙ্গত, ২৭ বছর বয়সী সাদিও মানে লিভারপুল ও সেনেগালের হয়ে ফুটবল খেলে থাকেন। সেনেগালের হয়ে ১৯ ও লিভারপুলের হয়ে ৫৬ গোল আছে মানের।

৯৭ প্রতিবেদক

Read Previous

ভারতের ‘এক’, বাংলাদেশের ‘দুই’

Read Next

কবে থামবেন জানালেন গেইল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
4
Share