আফগান যুবাদের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বৃষ্টি বাঁধা

আকবর আলি বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ আফগানিস্তান অনূর্ধ্ব-১৯
Vinkmag ad

৩ জানুয়ারি বাংলাদেশ থেকে দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে উড়াল দেয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। ৪ জানুয়ারি জোহানেসবার্গে পৌছে দল যায় পচেফস্ট্রুমে। গতকাল (৭ জানুয়ারি) আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল আকবর আলির নেতৃত্বাধীন দলের।

বৃষ্টির কারণে ম্যাচ মাঠে গড়ায়নি গতকাল। আজ মাঠে নেমেছিল দুই দল। আজ মাঠে খেলা গড়ালেও বৃষ্টি বাঁধায় খেলার পুরোটা শেষ হয়নি।

আগে ব্যাট করা বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ব্যাট করতে পারে কেবল ১৪ ওভার। এরপর বৃষ্টির দাপটে আর খেলা চালানো সম্ভব হয়নি। ১৪ ওভারে ২ উইকেট হারিয়ে ৬৭ রান স্কোরবোর্ডে জমা করেছিল টাইগার যুবারা।

১৯ বলে ১ চার ও ২ ছয়ে ১৬ রান করে আউট হন তানজিম হাসান তামিম। তিনে নামা মাহমুদুল হাসান জয় ২৭ বলে ১ চারে ১৫ রান করে আউট হন। তামিমের সাথে ওপেন করতে নামা মোহাম্মদ পারভেজ হোসেন ইমন অপরাজিত থাকেন ৩৭ বলে ৩ চার ও ১ ছয়ে ৩১ রান করে। ১ বল খেলে কোন রান না করে অপরাজিত ছিলেন তৌহিদ হৃদয়।

আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের হয়ে ১ টি করে উইকেট নেন জোহাইব ও নুর আহমেদ।

৯ জানুয়ারি দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে টাইগার যুবাদের প্রতিপক্ষ পচেফস্ট্রুম অনূর্ধ্ব-১৯ দল।

১৩ ও ১৫ জানুয়ারি আরো দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। প্রিটোরিয়াতে অস্ট্রেলিয়া অনূর্ধ্ব-১৯ দল ও জোহানেসবার্গে নিউজিল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে।

গ্রুপ পর্বে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের তিন ম্যাচ যথাক্রমে ১৮, ২১ ও ২৪ জানুয়ারি। ম্যাচ তিনটিতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের প্রতিপক্ষ যথাক্রমে জিম্বাবুয়ে অনূর্ধ্ব-১৯, স্কটল্যান্ড অনূর্ধ্ব-১৯ ও পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। তিনটি ম্যাচই হবে পচেফস্ট্রুমে।

২০২০ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াড-

আকবর আলি (অধিনায়ক ও উইকেটরক্ষক), তৌহিদ হৃদয় (সহ অধিনায়ক), তানজিদ হাসান তামিম, মোহাম্মদ পারভেজ হোসেন ইমন, প্রান্তিক নওরোজ নাবিল, মাহমুদুল হাসান জয়, শাহাদত হোসেন, শামীম হোসেন, মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন, তানজিম হাসান সাকিব, অভিষেক দাস, শরিফুল ইসলাম, মোহাম্মদ শাহিন আলম, রাকিবুল হাসান ও হাসান মুরাদ।

স্ট্যান্ড বাই-

অমিত হাসান, এসএম মেহেরব হাসান, আশরাফুল ইসলাম সিয়াম, মিনহাজুর রহমান মোহন্না, রুবেল মিয়া, আসাদুল্লাহ হিল গালিব।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

কুমিল্লার বিপক্ষে খুলনার জয়

Read Next

র‍্যাংকিংয়ে লাবুশেইন-স্টোকসদের উন্নতি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
7
Share