নতুন অধিনায়কের অধীনে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট খেলবে জিম্বাবুয়ে

জিম্বাবুয়ে টেস্ট শন উইলিয়ামস
Vinkmag ad

চলতি মাসের শেষ দিকে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে জিম্বাবুয়ে। নতুন টেস্ট অধিনায়ক শন উইলিয়ামসের অধীনে জিম্বাবুয়ে দল আতিথ্য দেবে শ্রীলঙ্কাকে।

প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে ১৯-২৩ জানুয়ারি। দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে ২৭-৩১ জানুয়ারিতে। দুইটি টেস্টই হবে হারারে স্পোর্টস ক্লাবে। বলা বাহুল্য এই টেস্ট দুইটি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হবে না।

জিম্বাবুয়ের প্রধান কোচ লালচাঁদ রাজপুত এই সিরিজ প্রসঙ্গে বলেন, ‘শ্রীলঙ্কা সবসময়ই প্রতিদ্বন্দ্বিতামূলক দল এবং ভালো খেলে চলেছে। আমি ব্যক্তিগত ভাবে এই সিরিজের দিকে তাকিয়ে আছি। আমাদের জন্য এটা এক নতুন শুরু, একটি নতুন অধ্যায়। এটা বেশ ভালো যে এই নতুন শুরুটা আমরা লঙ্গার ভার্সনের ক্রিকেট দিয়ে করতে পারছি। এটা সবসময়ই ক্রিকেটারদের সেরাটা বের করে আনে।’

২০১৮ সালের অক্টোবরে বাংলাদেশের বিপক্ষে শেষ টেস্ট খেলেছিল জিম্বাবুয়ে। আইসিসির নিষেধাজ্ঞার কারণে জিম্বাবুয়ে এর পর খুব বেশি ক্রিকেট খেলতে পারেনি। তবুও দলের পারফরফরম্যান্স ভালো হবার ব্যাপারে আশাবাদী লালচাঁদ।

‘আমরা আমাদের ঘরের কন্ডিশন ভালোভাবে জানি। আমাদের ক্রিকেটাররা ম্যাচের জন্য ফিট হচ্ছে এবং উপভোগ করছে । সবাই মাঠের ক্রিকেটে পারফর্ম করতে মুখিয়ে আছে।

গতকাল (৭ জানুয়ারি) নতুন অধিনায়কের নাম প্রকাশ করে জিম্বাবুয়ে ক্রিকেট। শন উইলিয়ামসকে নতুন টেস্ট অধিনায়ক ও চামু চিবাবাকে দেওয়া হয় ওয়ানডে ও টি-টোয়েন্টির নেতৃত্ব।

৯৭ প্রতিবেদক

Read Previous

গেইলকে যেভাবে ফেরালেন কামরুল ইসলাম রাব্বি

Read Next

খারাপ সময়ে যারা আমিরকে আগলে রেখেছিলেন

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
7
Share