এগিয়ে আসছে ঘরের মাঠে টাইগারদের জিম্বাবুয়ে সিরিজ

মাশরাফি মাহমুদউল্লাহ জিম্বাবুয়ে
Vinkmag ad

চলতি বছর টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ঘরের মাঠ কিংবা বাইরের মাঠে বেশ ব্যস্ত সূচী টাইগারদের। যার শুরুটা পাকিস্তান সফর দিয়ে, চলতি মাসে পাকিস্তান সফর এখনো সিদ্ধান্তের অপেক্ষায় থাকলেও মার্চে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ ছিল নিশ্চিতই, আর সেটিই আসতে যাচ্ছে এগিয়ে।

মার্চে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আছে আরও বড় আয়োজন। তারকা ক্রিকেটারদের নিয়ে আয়োজন করা হবে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের মধ্যকার দুটি প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ। আর এ কারণেই এগিয়ে আনা হচ্ছে মার্চের জিম্বাবুয়ে সিরিজটি। মার্চের পরিবর্তে ফেব্রুয়ারিতেই এগিয়ে আনার পরিকল্পনা বিসিবির।

সূচী অনুযায়ী মার্চে একটি টেস্ট ও পাঁচটি টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসার কথা জিম্বাবুয়ে দলের। শোনা যাচ্ছে নতুন করে এগিয়ে আনতে যাওয়া সূচীতে থাকবে ওয়ানডে ম্যাচও। সিরিজ এগিয়ে আনার আলোচনা চলছে বলে নিশ্চিত করেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

আজ (৬ ডিসেম্বর) বিষয়টি সম্পর্কে সংবাদ মাধ্যমকে আকরাম খান বলেন, ‘এটি এখনো নিশ্চিত হয়নি। আমরা বিষয়টি নিয়ে জিম্বাবুয়ের সঙ্গে আলোচনা করছি। খুব দ্রুতই চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারবো।’

নতুনভাবে এগিয়ে আসলে সিরিজ শুরু হবে ফেব্রুয়ারির মাঝামাঝিতে। সেক্ষেত্রে শোনা যাচ্ছে ফেব্রুয়ারির ১৭ তারিখকে ধরা হচ্ছে সিরিজ শুরুর সম্ভাব্য তারিখ।

৯৭ প্রতিবেদক

Read Previous

বিপিএলে আইপিএলের প্রতিফলন দেখছেন গিবসন

Read Next

‘গেইল প্রতিপক্ষ শিবিরে প্রভাব তৈরি করে’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
12
Share