পরবর্তী ম্যাচের আগেই ফিরছেন মালান

ডেভিড মালান কুমিল্লা ওয়ারিয়র্স
Vinkmag ad

চলতি বিপিএলে কুমিল্লা ওয়ারিয়র্সের হয়ে ব্যাট হাতে অনেকটা একা হাতেই শাসন করেছেন ইংলিশ ব্যাটসম্যান ডেভিড মালান। নিয়মিত অধিনায়ক দাসুন শানাকা দেশে ফিরে যাওয়ার পর নেতৃত্ব ভারও পড়ে তার কাঁধে। তার ব্যাটে চড়ে প্লে-অফের স্বপ্ন অনেকটা জিইয়ে রাখে কুমিল্লা, তবে স্ত্রীর অসুস্থতায় হুট করে দেশে ফেরায় বেশ বিপাকেই পড়ে কুমিল্লা। শুরুতে ফেরার ব্যাপারে অনিশ্চয়তা থাকলেও জানা গেছে দলটির পরবর্তী ম্যাচের আগেই যোগ দিচ্ছেন মালান।

গত ৩১ ডিসেম্বর ঢাকায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে রোমাঞ্চ ছড়ানো শেষ ওভারে গড়ানো ম্যাচে জিতে কুমিল্লা। ওই ম্যাচে ৫১ বলে ৭৪ রানের অধিনায়কোচিত এক ইনিংস খেলেন মালান। ম্যাচ সেরার পুরষ্কার জিতলেও পুরষ্কার নেওয়ার জন্য অপেক্ষা না করে তাকে ছুটতে হয়েছে বিমানবন্দরে। অসুস্থ স্ত্রীর পাশে যে দাঁড়াতে হবে।

টুর্নামেন্টে এখনো পর্যন্ত ৮ ইনিংসে ব্যাট করে ৬২.৮৩ গড়ে রান করেছেন ৩৭৭ যা এখনো পর্যন্ত চলতি বিপিএলের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় শীর্ষে। আছে দুই ফিফটির সাথে এক সেঞ্চুরিও। দুর্দান্ত ফর্মে থাকা একজন ব্যাটসম্যানকে হারানো দলটির জন্য সত্যি হতাশার ছিল। তবে আশার কথা এক ম্যাচ পরেই ইংলিশ এই ব্যাটসম্যান দলের সাথে যোগ দিচ্ছেন।

মালানের যোগ দেওয়ার ব্যাপারটি নিশ্চিত করেন কুমিল্লা ওয়ারিয়র্সের ম্যানেজার লাবলু। মালান ফিরছেন পরবর্তী ম্যাচের আগেই উল্লেখ করে তিনি জানান, ‘আমরা মালানের পরিবর্তে কাউকে খুঁজছি না। কারন মালান আবার খেলতে আসবে, কুমিল্লার পরবর্তী ম্যাচের আগেই তাঁর আসার কথা রয়েছে।’

উল্লেখ্য মালানের খেলা সবশেষ ম্যাচের পর কুমিল্লা খেলেছে একটি মাত্র ম্যাচই। সিলেট পর্বে তাদের ম্যাচ ছিল ওই একটিই, স্বাগতিক সিলেটকে সুপা ওভারে গড়ানো ম্যাচে হারিয়ে ঢাকায় ফিরেছে সৌম্য-সাব্বিররা। তাদের পরবর্তী ম্যাচ সিলেটের বিপক্ষেই আগামী ৭ জানুয়ারি মিরপুরে। ফলে মালান ফিরে আসার সময়ও পাচ্ছেন বেশ। ৯ ম্যাচে ৪ জয়ে প্লে-অফ স্বপ্ন এখনো টিকে আছে দলটির।

৯৭ প্রতিবেদক

Read Previous

টানা জয়েও শঙ্কা রাজশাহী রয়্যালসের

Read Next

রুশোকে ফেরানো বলকে সেরা বলছেন হাসান মাহমুদ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
22
Share