ভারতের বিপক্ষে শ্রীলঙ্কার চূড়ান্ত টি-টোয়েন্টি স্কোয়াড

লাসিথ মালিঙ্গা শ্রীলঙ্কা
Vinkmag ad

ভারতের মাটিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)। নির্বাচকদের গঠন করা স্কোয়াডকে অনুমোদন দিয়েছেন শ্রীলঙ্কার শিক্ষা, ক্রীড়া ও যুব উন্নয়ন মন্ত্রী ডুলাস আলাহাপ্পেরুমা।

আগামী ২ জানুয়ারি ভারতের উদ্দেশ্যে শ্রীলঙ্কা ছাড়বে লঙ্কান দল। অনুশীলনে চোট পেয়ে ছিটকে গেছেন নুয়ান প্রদীপ। দলের সঙ্গে ভারতে যেতে পারছেন না তিনি। তার পরিবর্তে ১৬ সদস্যের স্কোয়াডে যুক্ত হয়েছেন কাসুন রাজিথা। ১৬ সদস্যের স্কোয়াডে আছেন অ্যাঞ্জেলো ম্যাথুস। অধিনায়ক হিসাবে আছে লাসিথ মালিঙ্গার নাম।

আগামী ৫ জানুয়ারি হতে শুরু হতে যাওয়া শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে থাকবেন রোহিত শর্মা ও মোহাম্মদ শামি।

টি-টোয়েন্টি সিরিজের জন্য শ্রীলঙ্কা স্কোয়াড-

লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), ধানুশকা গুনাথিলাকা, আভিষ্কা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথুস, দাসুন শানাকা, কুশল জেনিত পেরেরা, নিরোশান ডিকওয়েলা, ধনঞ্জয়া ডি সিলভা, ইসুরু উদানা, ভানুকা রাজাপাকশে, ওশাদা ফার্নান্দো, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাহিরু কুমারা, কুশল মেন্ডিস, লাকশান সান্দাকান ও কাসুন রাজিথা।

শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি স্কোয়াড-

ভিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, মনীশ পান্ডে, সাঞ্জু স্যামসন, রিশাব পান্ট (উইকেটরক্ষক), শিবাম দুবে, যুজবেন্দ্র চাহাল, কুলদ্বীপ যাদব, রবীন্দ্র জাদেজা, শারদুল ঠাকুর, নভদ্বীপ সাইনি, জাসপ্রীত বুমরাহ ও ওয়াশিংটন সুন্দর।

৯৭ প্রতিবেদক

Read Previous

গিবসের কথা শুনে মাথা নাড়লেও বোঝেন না ক্রিকেটাররা!

Read Next

সিলেটের এমন স্কোয়াড দেখে বেশ অবাক গিবস

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
13
Share