মেয়েকে আরতি করতে দেখে টিভি ভেঙেছিলেন আফ্রিদি!

শহীদ আফ্রিদি
Vinkmag ad

পাকিস্তান দলের মধ্যে ধর্মীয় বিদ্বেষ নিয়ে শোয়েব আখতারের মন্তব্যে যখন হইচই চলছে, ঠিক তখনই সামনে এলো পাক ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদির এক ভিডিও। ভারতীয় টিভি প্রোগ্রাম দেখে আফ্রিদির মেয়ে আরতি করার চেষ্টা করেছিল। আরতি করতে দেখে রেগে টিভি ভেঙে ফেলেছিলেন শহীদ আফ্রিদি!

ভারত পাকিস্তানের সঙ্গে হারের পর কিংবা পাকিস্তান ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে টিভি ভেঙে ফেলার একটা প্রবণতা দেখা যায়। অনেক ভারতীয় কিংবা পাকিস্তানিই হারের হতাশা এবং রাগে টেলিভিশন সেটটি ভেঙে ফেলেন। এক টিভি শো’তে আফ্রিদিকে প্রশ্ন করা হয় তিনি কখনও টিভি ভেঙেছেন কিনা। তার উত্তরে আফ্রিদি বলেন,

“একবার আমি টিভি ভেঙেছি। আমার স্ত্রী মাঝে মাঝেই টিভি দেখতেন। তখন আমাদের এখানে স্টার প্লাসের নাটক চলত। তো আমি স্ত্রীকে বলতাম যে, তুমি একা একা টিভি দেখো। বাচ্চাদের এটার থেকে দূরে রাখো। কিন্তু, এরপর একদিন হঠাৎ দেখলাম, টিভি চলছে। আর টিভিতে স্টার প্লাস চলছে। সেটা দেখে আমার মেয়ে আরতি করা শিখছিল। সেটা দেখার পর আমার খুব খারাপ লাগে, এবং আমি টিভিটা দেওয়ালের সঙ্গে ধাক্কা দিয়ে ভেঙ্গে ফেলি।”

ভাইরাল সেই ভিডিওর টুইটার লিংকঃ

পাকিস্তানি তারকা শহীদ আফ্রিদির এই মন্তব্যের ভিডিও ভাইরাল হতেই সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে ভারতীয় গণমাধ্যমেও তাঁকে তুলোধনা করছেন ভারতীয়রা। হিন্দুদের রীতিনীতিকে কটাক্ষ করার অধিকার আফ্রিদিকে কে দিল? সেই প্রশ্নও টুইটারে করছেন অনেকে।

৯৭ প্রতিবেদক

Read Previous

দিনে খেলা হলে খুব ভালো হয় মুস্তাফিজের!

Read Next

সুমন খানের শক্তির জায়গা নতুন বলে সুইং ও ইয়র্কার

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
12
Share