প্লাটুন শিবিরে দুঃসংবাদ, ফিরে গেছেন আফ্রিদি

শহীদ আফ্রিদি নুরুল হাসান সোহান ঢাকা প্লাটুন
Vinkmag ad

৭ ম্যাচের ৪ টিতে জিতে পয়েন্ট তালিকার ৪ নম্বরে অবস্থান করছে ঢাকা প্লাটুন। খুব যে একটা স্বস্তিতে আছে তারা তা নয়। এরই মধ্যে ঢাকা প্লাটুন শিবিরে দুঃসংবাদ। হাঁটুর চোটের জেরে দেশে ফিরে যেতে হয়েছে পাকিস্তানি রিক্রুট শহীদ আফ্রিদিকে।

বিপিএলের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলে ঢাকা প্লাটুন প্লেয়ার ড্রাফট থেকে এ প্লাস ক্যাটাগরিতে থাকা শহীদ আফ্রিদিকে দলে ভেড়ায়। এখন অব্দি প্লাটুনদের হয়ে ৬ টি ম্যাচে মাঠে নামেন আফ্রিদি।

৬ ম্যাচে আফ্রিদির পারফরম্যান্স- রাজশাহীর বিপক্ষে ০ রান ও বিনা উইকেটে ২৫ রান খরচ, কুমিল্লার বিপক্ষে ৪ রান ও বিনা উইকেটে ২৪ রান খরচ, চট্টগ্রামের বিপক্ষে ৯ রান ও বিনা উইকেটে ৩০ রান খরচ, কুমিল্লার বিপক্ষে দ্বিতীয় সাক্ষাতে বিনা উইকেটে ২৩ রান খর ও অপরাজিত ২৬ রান, সিলেটের বিপক্ষে ২৬ রান খরচে ২ উইকেট, চট্টগ্রামের সাথে দ্বিতীয় সাক্ষাতে ০ রান ও বিনা উইকেটে ১১ রান খরচ।

লম্বা সময় ধরে হাঁটুর চোটে ভুগছেন আফ্রিদি। ডান পায়ে চোট পেয়ে ঢাকা পর্বের ম্যাচ ও সিলেটের ম্যাচগুলো মিস করবেন এই পাকিস্তানি অলরাউন্ডার। চোট থেকে সেরে ওঠার শর্তে ৬ জানুয়ারি তাকে আবার নিজেদের শিবিরে পাবে বলে আশাবাদী ঢাকা প্লাটুন।

ঢাকা প্লাটুনঃ

দেশি- তামিম ইকবাল, এনামুল হক বিজয়, হাসান মাহমুদ, মেহেদী হাসান, আরিফুল হক, মুমিনুল হক, শুভাগত হোম, মাশরাফি বিন মর্তুজা, রাকিবুল হাসান, জাকের আলি অনিক ও মোহাম্মদ শহীদ।

বিদেশি- থিসারা পেরেরা, লরি ইভান্স, ওয়াহাব রিয়াজ, আসিফ আলি, লুইস রিস, শহীদ আফ্রিদি ও শাদাব খান।

৯৭ প্রতিবেদক

Read Previous

বঙ্গবন্ধু বিপিএল মাতাতে আসছেন আমলা

Read Next

অ্যাবটের চোটে কপাল খুললো শর্টের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
33
Share