আমাদের হারানোর কিছু ছিলো নাঃ সরফরাজ আহমেদ

featured photo1 52
Vinkmag ad

DCoNjlWWAAAzxFr

আমাদের তো হারানোর কিছু ছিল না। সেভাবেই খেলেছি, আর আমরাই এখন চ্যাম্পিয়ন।

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তান শুরুই করেছিলো ভারতের বিপক্ষে বড় পরাজয় দিয়ে। সেই পাকিস্তানই টানা চার ম্যাচ জিতে এখন চ্যাম্পিয়নদের চ্যাম্পিয়ন। সরফরাজ আহমেদের কণ্ঠে তাই তার দলটার প্রতি একটু বেশিই প্রশংসা ঝরলো। আর ঝরবেই বা না কেনো? ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারতকে ১৮০ রানের বিশাল ব্যবধানে হারানোর পর সরফরাজ আহমেদরা একটু বাঁধনহারা হতেই পারেন।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে পাকিস্তান দলপতি সরফরাজ আহমেদ বলেন, “(গ্রুপ পর্বে) ভারতের বিপক্ষে হারের পর আমি ছেলেদের বলেছিলাম, টুর্নামেন্ট এখনও শেষ হয়ে যায়নি আমাদের। এরপর আমরা দারুণ খেলেছি। আর এখন আমরা ফাইনাল জিতে নিলাম।”

অধিনায়ক প্রশংসার বন্যায় ভাসিয়েছেন ম্যান অফ দ্যা ফাইনাল ফখর জামানকে। তিনি বলেন, “ও আমাদের খুব গুরুত্বপূর্ণ খেলোয়াড়। জীবনের প্রথম আইসিসি ইভেন্টে ফখর খেলেছে চ্যাম্পিয়নের মতো। ও পাকিস্তানের গ্রেট খেলোয়াড়ের একজন হতে পারে।”

পাকিস্তানের এমন অভাবনীয় সাফল্যে সরফরাজ আহমেদ কৃতিত্ব দিলেন দলের সবাইকেই, বিশেষ করে তার বোলারদের। তিনি বলেন, “তরুণ একটা দল নিয়ে এসেছিলাম আমরা, পুরো কৃতিত্ব পাবে দলের খেলোয়াড়রা, বিশেষ করে বোলাররা।  আমির, হাসান আলী, শাদাব খান, জুনাইদ, হাফিজ ভাই- প্রত্যেকেই অসাধারণ বোলিং করেছে।”

শূন্য অবস্থান থেকে উঠে এসেই শিরোপা জয়ের আনন্দে মেতেছে পাকিস্তান। সরফরাজ আহমেদের কথায় প্রকাশ পেলো সেটাই। তিনি বলেন, “আমাদের তো হারানোর কিছু ছিল না। সেভাবেই খেলেছি, আর আমরাই এখন চ্যাম্পিয়ন।”

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

ফাইনালে ব্যর্থ হলেও দলের পারফরম্যান্সে খুশি কোহলি

Read Next

ভারতের বিপক্ষে অপরিবর্তিত স্কোয়াড উন্ডিজদের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share