দুঃসময়ে প্রধান নির্বাচককে পাশে পাচ্ছেন সৌম্য

featured photo1 50
Vinkmag ad

ব্যাট হাতে সময়টা একটুও ভালো যাচ্ছেনা সৌম্য সরকারের। যে প্রতিশ্রুতি নিয়ে শুরু করেছিলেন ক্যারিয়ার সেটা ঠিকঠাকভাবে পূরণ করতে পারছেননা তিনি। মর্যাদার আসর চ্যাম্পিয়ন্স ট্রফিতে ব্যাট হাতে সৌম্য সরকার ছিলেন ব্যর্থ। চার ম্যাচ খেলে তার রান যথাক্রমে ২৮, ৩, ৩ ও ০! এই দুঃসময়েও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুকে পাশে পাচ্ছেন সৌম্য। নান্নুর বিশ্বাস ঠিকই ফর্মে ফিরবেন সৌম্য সরকার।

সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মিনহাজুল আবেদিন নান্নু বলেন, “সৌম্য সরকার একদম ভালো খেলছে না এটা আপনি বলতে পারেন না। কারণ ব্যাক টু ব্যাক টুর্নামেন্ট হয়েছে। আয়ারল্যান্ডে ও কিন্তু ভালো খেলেছে। চ্যাম্পিয়নস ট্রফিতে হয়তো পারে নি। একটা খেলোয়াড়কে এভাবে মূল্যায়ন করা উচিত নয়, পুরো বছরের পারফরম্যান্স দেখা উচিত।”

চ্যাম্পিয়ন্স ট্রফিতে ব্যর্থ হলেও নিজের বাজে ফর্ম কাটিয়ে আবার ফর্মে ফিরবে সৌম্য, এমনটিই বিশাস নান্নুর। তিনি বলেন, “হয়তো ওর ট্যাক্টিক্যালি কিংবা মানসিকভাবে একটু সমস্যা হচ্ছে, যে কারণে রান করতে পারছে না। আমার বিশ্বাস, আগামীতে আমাদের যে ক্যাম্প হবে সেখানে কাজ করে সৌম্য রানে ফিরবে।”

বাংলাদেশ দলের সাম্প্রতিক সাফল্যে খুশি নান্নু সনবাদমাধ্যমকে বলেন, “চ্যাম্পিয়নস ট্রফিতে আমাদের সবচেয়ে বড় প্রাপ্তি সেমিফাইনালে খেলা। এটা আমাদের ক্রিকেটের জন্য অনেক বড় অর্জন। সেমিফাইনালে খেলার সাহসই আগামী দিনে আরও ভালো খেলতে সাহস যোগাবে ক্রিকেটারদের। আমাদের এই অর্জন ধরে রাখতে হবে। আমরা নিউজিল্যান্ড সফর থেকেই দেশের বাইরে খেলছি। তখন থেকেই কিন্তু দলের উন্নতি চোখে পড়ছে। শ্রীলঙ্কায় আমরা ভালো খেলেছি, ভারতে পাঁচদিন টেস্ট খেলেছি, আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে ভালো খেলেছি। সেই ধারাবাহিকতায় আমরা চ্যাম্পিয়নস ট্রফিতে সেমিফাইনাল খেলেছি।”

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

‘গোল্ডেন ব্যাট অ্যাওয়ার্ড’ শিখর ধাওয়ানের

Read Next

র‍্যাংকিংয়ের সাতে নামলো বাংলাদেশ, ছয়ে পাকিস্তান

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share