জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের প্রস্তুতি শুরু হয়ে গেল মিরপুরে

শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ১

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বিপিএলের এবারের আসরকে বলা হচ্ছে বিশেষ আসর। এ নিয়ে আয়োজনেরও নেই কমতি। ১১ ডিসেম্বর মাঠে গড়াচ্ছে বিপিএল তার আগে ৮ ডিসেম্বর হবে জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান, মাননীয় প্রধানমন্ত্রী নিজে উপস্থিত থেকে করবেন উদ্বোধনী অনুষ্ঠানের উদ্বোধন।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান সামনে রেখে ইতোমধ্যে শুরু হয়েছে প্রস্তুতিও। আগেই ঘোষণা দেওয়া হয়েছে প্রধানমন্ত্রী যেন সবার সামনে থেকে উদ্বোধন করতে পারেন সেজন্য বানানো হবে ভিন্ন ধরনের মঞ্চও। আর মিরপুর শেরেবাংলায় এই মঞ্চ তৈরির কাজে লেগে পড়েছে কর্মীরাও।

এদিকে বিপিএলকে কেন্দ্র করে গ্যালারির পরিত্যক্ত ও নষ্ট হয়ে যাওয়া আসনগুলোও সংস্কারের ঘোষণা দিয়েছিল বিসিবি। সে অনুযায়ী কাজও চলছে, নর্দান গ্যালারিতে এরইমধ্যে দৃশ্যমান হয়েছে নতুন চেয়ারও। সোমবার (২ ডিসেম্বর) সরেজমিনে মিরপুর স্টেডিয়ামে গেলে দেখা যায় অন্যান্য অংশেও নষ্ট চেয়ার সরিয়ে নতুন চেয়ার বসানোর কাজ চলছে।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন দেশি বিদেশি তারকারা। বলিউড তারকা সালমান খান-ক্যাটরিনা কাইফদের থাকাটা নিশ্চিত হয়েছে কদিন আগেই, দেশিওদের মধ্যে মঞ্চ মাতাতে থাকছেন জেমস-মমতাজদের মত জনপ্রিয়রা। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কাউন্ট ডাউনও শুরু হবে বিপিএল উদ্বোধন দিয়ে।

উল্লেখ্য ফ্র‍্যাঞ্চাইজিদের সাথে চুক্তি নবায়ন না করে নিজেদের অর্থায়ন ও ব্যবস্থাপনায় এবারের বিপিএল আয়োজন করতে যাচ্ছে বিসিবি। গত ১৭ নভেম্বর হয়ে যায় প্লেয়ার ড্রাফট। ৮ ডিসেম্বর উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে বিকেল ৫ টায়।

নাজমুল হাসান তারেক

Read Previous

ওয়ার্নারকে অভিনন্দন জানাতে প্রস্তুত হচ্ছিলেন লারা!

Read Next

‘৩৩’ রানের ম্যাচে অঞ্জলির বিশ্বরেকর্ড

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
5
Share