আহমেদ শেহজাদকে দলে নিচ্ছে রংপুর

আহমেদ শেহজাদ

প্লেয়ার ড্রাফট থেকে দল গড়ার পর একটু বিপাকেই পড়েছে রংপুর রেঞ্জার্স। ক্যারিবীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান শাই হোপকে পূর্ণ মেয়াদে পাবে জেনে দলে ভিড়িয়েছিল রংপুর। পরবর্তীতে জানা যায় গোটা টুর্নামেন্টে তিনি থাকতে পারবেন না। বিপিএলে অভিজ্ঞ এক নাম আহমেদ শেহজাদকে দলে ভেড়াতে চলেছে দলটি। তেমন ইঙ্গিতই দিয়েছেন রংপুর রেঞ্জার্সের টিম অ্যাডভাইজর হাবিবুল বাশার।

এমনিতে বিপিএলে পরিচিত এক নাম পাকিস্তানের আহমেদ শেহজাদ। এর আগে বরিশাল বার্নার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলেছেন তিনি। ৭ ফিফটি ও ১ সেঞ্চুরিতে ৯৩৭ রান করা আহমেদ শেহজাদ বিপিএলের ১৬ তম সর্বোচ্চ রান সংগ্রাহক।

বিপিএলে ২৭ ম্যাচে ১৩২.৫৩ গড়ে ৯৩৭ রান করা আহমেদ শেহজাদ চার মেরেছেন ৯০ টি, ছক্কা হাঁকিয়েছেন ৩৩ টি। তার ব্যক্তিগত সর্বোচ্চ ১১৩* রানের ইনিংস (২০১২ সালে ঢাকা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে) টুর্নামেন্টে ৭ম সর্বোচ্চ ব্যক্তিগত রানের ইনিংস।

আজ সাংবাদিকদের সঙ্গে আলাপকালে হাবিবুল বাশার সুমন বলেন, ‘আমরা (রংপুর রেঞ্জার্স) এখনো আসলে খুঁজছি (হাসি)। টি-টোয়েন্টিতে বড় যেসব নাম তাদের কাউকে পাওয়া যায়নি। আমি যতদূর জানি আহমেদ শেহজাদের কথা চিন্তা-ভাবনা করা হচ্ছে। ও একটু ফ্রি আছে। বাকি আমরা কয়েকজন প্লেয়ার নিয়ে কথা বলছিলাম। তাদেরকে আমরা এখনো পাইনি। এরকম হতে পারে এখন আমরা একজনকে নিচ্ছি আর একটা জায়গা ওপেন রাখছি। পরবর্তী পর্যায়ে বড় কেউ আসতে পারে।’

প্লেয়ার ড্রাফটের পর রংপুর রেঞ্জার্সঃ

দেশি- মুস্তাফিজুর রহমান , নাইম শেখ, আরাফাত সানি, জহরুল ইসলাম, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে মাহমুদ রাব্বি, নাদিফ চৌধুরী, সঞ্জিত সাহা, রিশাদ হোসেন।

বিদেশি- মোহাম্মদ নবি, শাই হোপ, লুইস গ্রেগরি, ক্যামেরুন দেলপোর্ত।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘কুমিল্লার ভক্তদের দলের প্রতি দরদ বেশি’

Read Next

অনুশীলনে ‘মোটিভেটেড’ মাশরাফিকে দেখে কোচের মূল্যায়ন

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
24
Share