গোলাপি বলে ওয়ার্নার-লাবুশেইনের ব্যাটিংয়ের সামনে অসহায় পাকিস্তান

australia 1
Vinkmag ad

অ্যাডিলেডে অস্ট্রেলিয়া-পাকিস্তান সিরিজের দ্বিতীয় টেস্টটি দিবারাত্রির। প্রথম দিনে ১ উইকেট হারিয়ে ৩০২ রান তুলেছে অস্ট্রেলিয়া। দিনশেষে প্যাভিলিয়নে ফেরার সময় দুই অপরাজিত ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার আর মারনাস লাবু্শেইনের হাস্যোজ্জ্বল চেহারাই বলে দিচ্ছে অ্যাডিলেড টেস্টের প্রথম দিনটি অস্ট্রেলিয়ার।

অ্যাডিলেডে বৃষ্টির কারণে আজ খেলা হয়েছে মাত্র ৭৩ ওভার। তবে অস্ট্রেলিয়ার ইনিংসের শুরুতেই ওপেনার জো বার্নস ৪ রানে আউট, বোলার শাহিন শাহ আফ্রিদি। এই একটি মাত্র উইকেটই আজকের দিনে পাকিস্তানের সফলতা। তাছাড়া বাকি সময় শুধু ওয়ার্নার-লাবুশেইনের জুটি। ডেভিড ওয়ার্নার আর মারনাস লাবুশেইনর ব্যাটিংয়ের সামনে অসহায় হয়ে পড়েছে পাকিস্তানের বোলাররা।

বার্নস আউট হয়ে ফেরার সময় স্কোরবোর্ডে অস্ট্রেলিয়ার রান ৮। ডেভিড ওয়ার্নার আর মারনাস লাবুশেইন ২৯৪ রানের জুটি গড়ে দিন শেষে প্যাভিলিয়নে ফেরেন। দুই অপরাজিত ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার ১৬৬* (২২৮ বলে) আর মারনাস লাবু্শেইনের রান ১২৬* (২০৫ বলে)।

অ্যাডিলেড ওভালে শুরু হয়েছে অস্ট্রেলিয়া-পাকিস্তান দ্বিতীয় টেস্ট। দিবারাত্রির গোলাপি বলের এই টেস্টে টস জিতে ব্যাটিংয়ে নেমেছে স্বাগতিকরা। আজ শুক্রবার (২৯ নভেম্বর) বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায় ম্যাচটি শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টি বাধায় আধাঘণ্টা দেরিতে শুরু হয়েছে। বৃষ্টি আঘাত হানে ২২ ওভার শেষে। খেলা বন্ধ ছিল প্রায় সোয়া দুই ঘণ্টা। প্রথম দিনে ১৭ ওভারের ঘাটতি পুষিয়ে নিতে দ্বিতীয় দিন খেলা শুরু হবে একটু আগে।

সংক্ষিপ্ত স্কোরঃ

অস্ট্রেলিয়া ১ম ইনিংসঃ ৩০২/১ (৭৩ ওভার) ওয়ার্নার ১৬৬*, বার্নস ৪, লাবুশেইন ১২৬*; আব্বাস ১৯-৬-৫৬-০, আফ্রিদি ১৮-৪৮-১, মুসা ১৩-১-৭১-০, ইয়াসির ১৪-০-৮৭-০, ইফতিখার ৮-০-৩০-০, আজহার ১-০-৯-০

অস্ট্রেলিয়া একাদশ: জো বার্নস, ডেভিড ওয়ার্নার, মার্নাস লাবুশেইন, স্টিভ স্মিথ, ম্যাথু ওয়েড, ট্রাভিস হেড, টিম পেইন (অধিনায়ক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান লায়ন, জস হ্যাজেলউড।

পাকিস্তান একাদশ: শান মাসুদ, ইমাম-উল হক, আজহার আলী, বাবর আজম, আসাদ শফিক, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান, ইয়াসির শাহ, মোহাম্মদ আব্বাস, শাহীন শাহ আফ্রিদি ও মুসা খান।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘অর্ধেক দাড়িগোঁফ’ এর রহস্য জানালেন ক্যালিস

Read Next

সারোয়ার ইমরানকে সরিয়ে বিদেশি কোচ নিয়োগ দিল সিলেটও

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
3
Share