ভারতের বিপক্ষে সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজের স্কোয়াড ঘোষণা

হোপ পোলার্ড কিং কটরেল লুইস ওয়েস্ট ইন্ডিজ

ভারতের লাখনৌতে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টটি খেলছে ওয়েস্ট ইন্ডিজ। আগামী মাসের ৬ তারিখ থেকে ভারতের বিপক্ষে সীমিত ওভারের ক্রিকেট খেলবে কাইরন পোলার্ডের দল। তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের জন্য পৃথক পৃথক দুই স্কোয়াড ঘোষণা করেছে ক্যারিবিয়ানরা।

আফগানিস্তানের বিপক্ষে সিরিজে হাটুর ইনজুরিতে ছিটকে যাওয়া বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেন ফিরেছেন টি-টোয়েন্টি দলে। হ্যামস্ট্রিং ইনজুরিতে ভোগা দীনেশ রামদিনও ফিরেছেন টি-টোয়েন্টি দলে।

ব্রেন্ডন কিং, হেইডেন ওয়ালশ জুনিয়ররা স্কোয়াডে নিজেদের জায়গা ধরে রেখেছেন। যথারীতি দুই স্কোয়াডেই অধিনায়ক হিসাবে আছেন কাইরন পোলার্ড।

স্কোয়াড ঘোষণার আগে ক্রিস গেইলের মতামত জানতে চেয়েছিল নির্বাচকরা। নিজেকে ক্রিকেট থেকে সাময়িকভাবে দূরে রাখার সিদ্ধান্ত নেওয়া গেইল নিজের নামের পাশে ‘আনঅ্যাভেইলেবল’ স্ট্যাটাস দিয়ে রেখেছেন।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড-

ফ্যাবিয়ান অ্যালেন, শেলডন কটরেল, শিমরন হেটমেয়ার, জেসন হোল্ডার, ব্রেন্ডন কিং, এভিন লুইস, কিমো পল, খ্যারি পিয়েরে, কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, দীনেশ রামদিন, শেরফানে রাদারফোর্ড, লেন্ডল সিমন্স, হেইডেন ওয়ালশ জুনিয়র ও কেসরিক উইলিয়ামস।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড-

সুনীল অ্যামব্রিস, রস্টন চেজ, শেলডন কটরেল, শিমরন হেটমেয়ার, জেসন হোল্ডার, শাই হোপ, আলঝারি জোসেফ, ব্রেন্ডন কিং, এভিন লুইস, কিমো পল, খ্যারি পিয়েরে, কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, রোমারিও শেফার্ড ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

সূচিঃ

১ম টি-টোয়েন্টি- ৬ ডিসেম্বর, হায়দ্রাবাদ
২য় টি-টোয়েন্টি- ৮ ডিসেম্বর, থিরুভানানান্তাপুরাম
৩য় টি-টোয়েন্টি- ১১ ডিসেম্বর, মুম্বাই

১ম ওয়ানডে- ১৫ ডিসেম্বর, চেন্নাই
২য় ওয়ানডে- ১৮ ডিসেম্বর, বিশাখাপাত্নাম
৩য় ওয়ানডে- ২২ ডিসেম্বর, কোটাক।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer of Cricket97 & en.Cricket97

Read Previous

গেইলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার পক্ষে চট্টগ্রামের পরিচালক

Read Next

টেস্টে আফগানরা পাত্তাই পায়নি ওয়েস্ট ইন্ডিজের সামনে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
16
Share