জয় দিয়ে শেষ হল বাংলা টাইগার্সের টি-১০ লিগ

বাংলা টাইগার্স টি-১০ লিগ

এলিমিনেটর হেরে টুর্নামেন্ট থেকে বিদায় হয়েছে কার্যত গতকালই (২৩ নভেম্বর)। আজ (২৪ নভেম্বর) টি-১০ লিগের ফাইনাল ম্যাচের আগে অনুষ্ঠিত তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে অবশ্য জয় পেয়েছে বাংলাদেশি মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজি বাংলা টাইগার্স। আন্দ্রে ফ্লেচার-রাইলি রুশোর ব্যাটে পাত্তাই পায়নি কালান্দার্স।

কালান্দার্সের দেওয়া ১১০ রানের লক্ষ্য বাংলা টাইগার্স টপকে যায় ৬ উইকেট ও ২ বল হাতে রেখে। ৫.৫ ওভার স্থায়ী উদ্বোধনী জুটিতেই ৭৩ রান যোগ করেন আন্দ্রে ফ্লেচার ও রাইলি রুশো। পুরো টুর্নামেন্টজুড়েই দুর্দান্ত ফর্মে ছিলেন টাইগার্সের দুই ওপেনার। ১৫ বলে ৩ চার ২ ছক্কায় ৩১ রান করে রুশো ফিরলে ভাঙে জুটি। রুশো ফিরলেও টম মুরসকে নিয়ে আরও ২১ রান যোগ করে জয়ের পথ মসৃণ করেন ফ্লেচার।

 

ততক্ষণে পেয়ে যান ফিফটির দেখাও, ৩০ বলে ৩ চার ৪ ছক্কায় দলকে ১৪ রানের দুরত্বে রেখে আউট হন ফ্লেচার। এর আগেই অবশ্য ফেরেন মুরস (৪), দ্রুত বিদায় নেন ইনগ্রামও (৬)। তবে থিসারা পেরেরা (৬) ও রবি ফ্রাইলিঙ্ক (৬) আর কোন বিপদ ঘটতে না দিয়ে দলকে পৌঁছে দেন জয়ের বন্দরে।

টস হেরে ব্যাট করা কালান্দার্স শুরুটা ভালোই করে। দুই ওপেনার ডেভিড মালান ও লুক রঙ্কি উদ্বোধনী জুটিতে যোগ করেন ২৮ রান। মাত্র ৯ বলে ৪ চারে ১৯ রান করে প্রবথ জয়সুরিয়ার বলে রঙ্কি ফিরলে ভাঙে জুটি। পরের বলেই ফিরে যান নতুন ব্যাটসম্যান আমজাদ গুল।

১৭ বলে ২ চার ১ ছক্কায় ২৪ রান করেন ডেভিদ মালান, তাঁকে বোল্ড করেন কেভিন কোট্টিগোডা। মালানের বিদায়ের পর অবিচ্ছেদ্য জুটিতে ২৯ বলে ৫৭ রান যোগ করেন পিটার ট্রেগো ও ফিলিপ সল্ট। ১৮ বলে ১ চার ১ ছক্কায় ট্রেগো ২৩ ও ১৫ বলে ২ চার ২ ছক্কায় সল্ট অপরাজিত থাকেন ৩০ রানে। শেষ পর্যন্ত ৩ উইকেটে ১০৯ রানে থামে কালান্দার্স। নিজের দ্বিতীয় ম্যাচ খেলা ফরহাদ রেজা ২ ওভারে ২২ রান খরচায় ছিলেন উইকেট শূন্য।

৯৭ প্রতিবেদক

Read Previous

সহমর্মিতা দেখিয়ে পথ বাতলে দিলেন রবি শাস্ত্রী

Read Next

ব্যর্থ বাংলাদেশের উন্নতিতে কোহলির যত কথা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
11
Share