ইডেনের ঐতিহ্যবাহী ঘণ্টা বাজালেন শেখ হাসিনা ও মমতা ব্যানার্জি

sheikh hasina

ঘন্টা বাজিয়ে কোলকাতার ইডেনে টেস্ট শুরুর অনুমতি প্রদান করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঐতিহ্যবাহি ঘন্টা বাজিয়ে ঐতিহাসিক দিবা-রাত্রি টেস্ট ম্যাচের শুভ উদ্বোধনও করেন।

এই আয়োজনকে স্মরণীয় করে রাখতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছেন প্রিন্স অফ কলকাতা  বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দুপুরে কোলকাতায় আসেন এই ঐতিহাসিক টেস্টে অংশ নিতে। টসের পর বাংলাদেশ প্রধান্মন্ত্রী শেখ হাসিনা পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে নিয়ে দুদলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন। তাঁদের সঙ্গে ছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি, গ্রেট শচীন টেন্ডুলকার।

75388423 2488760174672657 2198892675661299712 n
ছবিঃ ক্রিকেট৯৭

এরপর মধ্যহ্নবিরতিতে ‘ফ্যাব ফাইভ’ খ্যাত সাবেক ক্রিকেটারদের নিয়ে একটি ‘চ্যাট শো’-র আয়োজন করা হবে। যেখানে থাকবেন শচীন টেন্ডুলকার, রাহুল দ্রাবিড়, অনিল কুম্বলে, ভিভিএস লক্ষ্মণ ও সৌরভ গাঙ্গুলি সহ ভারতের আরও বেশ কয়েকজন সাবেক ক্রিকেটার এছাড়াও বাংলাদেশের প্রথম টেস্ট দলে খেলা সাবেক ক্রিকেটারেরাও থাকবেন ইডেনে।

চা বিরতি চলাকালীন দর্শকদের যন্ত্রসংগীত শোনানোর ব্যবস্থাও রাখা হয়েছে। এ সময় ল্যাপ অব অনার দেওয়া হবে সাবেক অধিনায়কদের। প্রথম দিনের খেলা শেষে গান গাইবেন বাংলাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লাসহ ভারতের অনেক খ্যাতনামা শিল্পীরা।

97 Desk

Read Previous

ইডেনের ঐতিহাসিক টেস্টে টস জিতলো বাংলাদেশ

Read Next

ইমরুল ৪, মুমিনুল-মিঠুন-মুশফিক ০

One Comment

  • ঘন্টা টা কেন বাজানো হয়?

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
40
Share