ড্রাফট থেকে সরিয়ে নেওয়া শোয়েব মালিক হচ্ছেন অধিনায়ক!

শোয়েব মালিক বিপিএল

গত ১৭ নভেম্বর (রবিবার) রাজধানীর পাঁচতারকা হোটেল র‍্যাডিসন ব্লুতে হয় বঙ্গবন্ধু বিপিএলের প্লেয়ার ড্রাফট। যেখানে শুরুতেই জানিয়ে দেওয়া হয় পাকিস্তানের শোয়েব মালিককে সরিয়ে নেওয়া হয়েছে ড্রাফট থেকে, ডি গ্রেডে অন্তুর্ভূক্ত করা হয়েছে ইংল্যান্ডের রবিন দাসকে। সরিয়ে নেওয়া হয়েছে কাজী অনিককেও। যুক্ত হয়েছেন পেসার সালাউদ্দিন শাকিল (গ্রেড ই)।

তবে ড্রাফট থেকে সরিয়ে নেওয়া শোয়েব মালিক বিপিএলের অংশই হচ্ছেন না কেবল, পাচ্ছেন অধিনায়কত্বও। রাজশাহী রয়্যালসের ফেসবুক পেইজ তেমনটিই জানিয়েছে দুইটি পৃথক পোস্ট দিয়ে।

প্রথমে একটি গ্রাফিকাল পোস্ট দিয়ে রাজশাহী রয়্যালস জানতে চায় সমর্থকদের অনুমান। যেখানে পোস্টে উল্লেখ করা হয় ৯১২০ রান ও ১৪২ উইকেটের কথা।

পরে অবশ্য পৃথক এক পোস্টে তারা জানিয়ে দেয় ক্রিকেটারটির নাম শোয়েব মালিক। শুধু তাইই নয়, শোয়েব মালিক তাদের অধিনায়ক হবেন এমনটাও জানানো হয়।

উল্লেখ্য, প্রতিটি দলই ড্রাফটের বাইরে থেকে দুইজন বিদেশি ক্রিকেটারকে দলে অন্তর্ভূক্ত করতে পারবে।

রাজশাহী রয়্যালসঃ লিটন দাস , আফিফ হোসেন ধ্রুব, আবু জায়েদ রাহি, ফরহাদ রেজা, রবি বোপারা, হযরতউল্লাহ জাজাই, তাইজুল ইসলাম, অলক কাপালি, কামরুল ইসলাম রাব্বি, ইরফান শুক্কুর, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ইরফান, মিনহাজুল আবেদিন আফ্রিদি, নাহিদুল ইসলাম, শোয়েব মালিক।

৯৭ প্রতিবেদক

Read Previous

মিরপুরে ভারতের বিপক্ষে পাকিস্তানের লড়াকু সংগ্রহ

Read Next

বুলবুল, সারোয়ার ইমরানদের কোলকাতায় না যাওয়ার কারণ জানালেন দুর্জয়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
5
Share