আকরাম খান নিয়ে নেওয়ায় রিশাদকে পেলেন না জালাল ইউনুস

রিশাদ

বঙ্গবন্ধু বিপিএলের মূল লক্ষ্য আর্থিকভাবে লাভবান হওয়া নয় বরং স্থানীয় ক্রিকেটারদের বাজিয়ে দেখা, সুযোগ করে দেওয়া। বিশেষ করে বিপিএল ইস্যুতে কথা বলতে গিয়ে প্রায় প্রত্যেকবারই বিসিবি সভাপতির মুখে শোনা গিয়েছিল লেগ স্পিনার বাধ্যবাধকতা। নির্দিষ্ট করে দুই একটি নামও তার মুখে উচ্চারিত হয়েছে বেশি, রিশাদ হোসেন ও জুবায়ের হোসেন লিখন তাদের মধ্যে দুইজন।

অথচ বিপিএল ড্রাফটে নামই ছিলনা রিশাদ হোসেনের, নাম থাকলেও অবিক্রীত থেকেছেন জুবায়ের হোসেন লিখন, তানবীর হায়দাররা। যদিও আমিনুল ইসলাম বিপ্লব, মিনহাজুল আবেদিন আফ্রিদিরা পেয়েছেন দল। অন্যান্য বার জুবায়ের, তানবীরদের সুযোগ না পাওয়া নিয়ে বিসিবি বসের আক্ষেপ অথচ নিজেদের তত্বাবধানে আয়োজিত টুর্নামেন্টেও উপেক্ষিত লিখনরা।

অবশ্য ড্রাফটে নাম না থাকা তরুণ লেগ স্পিনার রিশাদ হোসেনের ইতোমধ্যে রংপুরে নিশ্চিত হয়েছে ঠিকানা। অন্যরাও দল পেতে পারেন বলে আশাবাদী বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান ও বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পরিচালক জালাল ইউনুস।

রিশাদের দল পাওয়া নিয়ে তিনি জানান, ‘রিশাদকে আমি নিতে চেয়েছি কিন্তু শুনলাম আকরাম (রংপুর রেঞ্জার্সের পরিচালক) নিয়ে নিয়েছে। একটি চিঠি সে ইতোমধ্যে দিয়েছে, ওকে ড্রাফটের বাইরে থেকে নিয়েছে তারা। এরকম সুযোগ আছে, অন্যরাও হয়তো দল পেয়ে যেতে পারে।’

উল্লেখ্য আগামী ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াতে যাচ্ছে বিপিএলের সপ্তম আসর। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে বিপিএলের আসন্ন আসরকে করা হয়েছে বিশেষ আসর, বিপিএলের আগে জুড়ে দেওয়া হয়েছে বঙ্গবন্ধুর নামও। আগামী ৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে উপস্থিত থেকে উদ্বোধন করবেন বিপিএলের বিশেষ এই আসর।

রংপুর রেঞ্জার্সঃ

দেশি- মুস্তাফিজুর রহমান , নাইম শেখ, আরাফাত সানি, জহরুল ইসলাম, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে মাহমুদ রাব্বি, নাদিফ চৌধুরী, সঞ্জিত সাহা, রিশাদ হোসেন

বিদেশি- মোহাম্মদ নবি, শাই হোপ, লুইস গ্রেগরি, ক্যামেরুন দেলপোর্ত।

৯৭ প্রতিবেদক

Read Previous

ভারতকে হারানোর হুমকি দিয়ে রাখলো পাকিস্তান

Read Next

দাপুটে পারফরম্যান্সে জয় দিয়ে সুপার লিগ শুরু বাংলা টাইগার্সের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
22
Share