বাংলা টাইগার্সের বোলারের অদ্ভুতুড়ে বোলিং অ্যাকশন ভাইরাল

Kevin

টি-১০ লিগে বাংলাদেশের মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজি বাংলা টাইগার্সের হয়ে খেলছেন শ্রীলঙ্কান স্পিনার কেভিন কোট্টিগোডা।  বাংলা টাইগার্স ও ডেক্কান গ্ল্যাডিয়েটর্সের মধ্যকার ম্যাচে একেবারে শরীরকে বেঁকেচুরে, মুচড়ে বল করেছেন কেভিন কোট্টিগোডা।  বাংলা টাইগার্সের এই লেগ-স্পিনার বোলারের অদ্ভুতুড়ে বোলিং অ্যাকশন ভাইরাল।

গত ১৬ নভেম্বর চলমান টি-১০ লিগের চতুর্থ ম্যাচে কেভিন কোট্টিগোডার এই অদ্ভুত বোলিং অ্যাকশনের সামনে ব্যাট করেছেন ডেক্কান গ্ল্যাডিয়েটর্সের ব্যাটসম্যান শেন ওয়াটসন ও অ্যান্টন ডেভিচ।

শরীর বেঁকিয়ে মুচড়ে তাঁর বোলিংয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল।

তবে এমন বোলিং অ্যাকশন করেও তার কিংবা দলের ম্যাচে কোনো লাভই হয়নি।  ম্যাচে ডেক্কান গ্ল্যাডিয়েটর্সের ব্যাটসম্যানরা কেভিন কোট্টিগোডার করা ২ ওভারে রান করেছেন  ২২। তবে কেভিন কোট্টিগোডার পারফর্ম্যান্সের থেকে বড় হয়ে উঠেছে তার বোলিং অ্যাকশন।

দক্ষিণ আফ্রিকান প্রাক্তন স্পিনার পল অ্যাডমস অনেকটাই এই ভঙ্গিতেই বোলিং করতেন। ক্রিকেট রসিকরা বলতেন, ‘ব্যাঙাচি’ অ্যাকশন। সেই অ্যাকশনেরই যেন পুনর্জন্ম ঘটল ২১ বছর বয়সী লঙ্কান স্পিনার কেভিন কোট্টিগোডার হাত ধরে।

২০১৭ সালে অনুর্ধ্ব-১৯ এশিয়া কাপে কেভিন কোট্টিগোডা অংশগ্রহণ করেছিলেন। মালয়েশিয়ায় অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপের খেলায় কেভিন সকলের নজর কেড়েছিলেন।

বাংলা টাইগার্সের হয়ে এখন পর্যন্ত টি-১০ লিগে ৩ ম্যাচ খেলেছেন কেভিন কোট্টিগোডা।  প্রথম ম্যাচে ২২ রান খরচ করে থাকেন উইকেট শূন্য। দ্বিতীয় ম্যাচে কর্নাটক টাস্কার্সের বিপক্ষে ২ ওভার বলে করে ১ উইকেট শিকার করেন, রান দেন ২১। তৃতীয় ম্যাচে গতরাতে দিল্লি বুলসের বিপক্ষে ২ ওভার বল করেন। ১ উইকেট শিকারে ২১ রান ব্যয় করেন।

কেভিন এখনও পর্য‌ন্ত ছ’টি টি২০ ম্যাচ খেলেছেন। ৮.৫৭ ইকনমি রেট রেখে ছয় উইকেট পান তিনি।

৯৭ প্রতিবেদক

Read Previous

তৌহিদ হৃদয়ের সেঞ্চুরির হ্যাটট্রিক

Read Next

৫ বছর নিষিদ্ধ শাহাদাত, বড় সাজা পেতে যাচ্ছেন মোহাম্মদ শহীদও

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
23
Share