সাব্বিরের রানখরা চলছেই

সাব্বির রহমান

জাতীয় দলে একসময় ছিলেন নিয়মিত এক নাম। হার্ডহিটার ব্যাটসম্যান হিসাবে পরিচিতি পাওয়া সাব্বির ৪৪ টি-টোয়েন্টি, ৬৬ ওয়ানডে তো খেলেছেনই। সাথে সাদা পোশাকেও বাংলাদেশকে প্রতিনিধিত্ব করেছেন ১১ ম্যাচে! তবে দিনকয়েক পর ২৮ পূর্ণ করতে চলা সাব্বিরের সঙ্গে এখন জাতীয় দলের যোগাযোগ নেই। তার ব্যাটের সাথে রানের যোগাযোগব্যবস্থাও যে ত্রুটিপূর্ণ!

চলমান ২১ তম জাতীয় ক্রিকেট লিগেও রানের দেখা পাননি রাজশাহী বিভাগীয় দলের হয়ে খেলা সাব্বির রহমান। শেষ রাউন্ডের ম্যাচ সহ মোট ৫ ম্যাচের ৯ ইনিংসে ব্যাট হাতে নেমেছেন এই ডানহাতি ব্যাটসম্যান। সেঞ্চুরি নেই, ফিফটি ১ টি। কোন রান না করে আউট হয়েছেন ২ বার।

৫ ম্যাচে ১৪.১১ গড়ে মোটে ১২৭ রান করেছেন সাব্বির। সর্বোচ্চ ৫৮ রান করেছিলেন কক্সবাজারে ঢাকা বিভাগের বিপক্ষে। ৯ ইনিংসের প্রত্যেকটিতেই আউট হয়েছেন সাব্বির। শেষ ইনিংসে রংপুরের বিপক্ষে আরিফুল হকের বলে তানবীর হায়দারকে ক্যাচ দিয়ে ফিরেছেন কোন রান না করে।

জাতীয় লিগে সাব্বিরের খেলা ৯ ইনিংস- ১১, ০, ৮, ২, ৫৮, ১, ২৫, ২২, ০। এমনিতে সাব্বির রহমানের প্রথম শ্রেণির রেকর্ড খুব একটা সমৃদ্ধ নয়। চলমান ম্যাচের আগে ৬২ ম্যাচ খেলে ৩১.২৭ গড়ে ২৮৭৭ রান করেছেন সাব্বির। ফিফটি ১৫ টি, সেঞ্চুরি মোটে ৪ টি।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer of Cricket97 & en.Cricket97

Read Previous

সেমিফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান, ভারতের পাকিস্তান

Read Next

তৌহিদ হৃদয়ের সেঞ্চুরির হ্যাটট্রিক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
4
Share