ফাইনালের জন্যে ফিট মোহাম্মদ আমির, অনিশ্চিত অশ্বিন

featured photo1 46

ভারত, পাকিস্তান লড়াই মানেই উত্তেজনা। সেখানে দলীয় লড়াইয়ের পাশাপাশি নজর কাড়ে ব্যক্তিগত পারফরম্যান্স। নিজেদের সেরাটা দিতে মুখিয়ে থাকেন ক্রিকেটাররা। চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের মতো বড় মঞ্চে নিজেকে আরেকবার বিশ্বকে চেনানোর সুযোগ হয়তো হাতছাড়া হতে পারে ভারতীয় স্পিনার রবিচন্দন অশ্বিনের। তবে সেমিফাইনালে খেলতে না পারলেও ফাইনালের জন্যে ফিট পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির।

দলের সেরা পেসারকে ফিট বলে ঘোষণা দিয়েছেন পাকিস্তান দলপতি সরফরাজ আহমেদ। ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে সরফরাজ আহমেদ এই কথা বলেন। তবে মোহাম্মদ আমির কাল খেলবেন কিনা তা নিয়ে নিশ্চিতভাবে কিছু বলেননি সরফরাজ।

আগ্রাসী ক্রিকেট খেলে ভারতকে হারাতে চান সরফরাজ। তিনি বলেন, “আমরা এতোদিন আগ্রাসী ক্রিকেট খেলছি এবং কালকের (রবিবার) ম্যাচেও ইতিবাচক ক্রিকেট খেলব। আমরা তরুণ একটি দল। অনেক রোমাঞ্চিত এবং এ ম্যাচের জন্য উজ্জীবিত আমরা।”

পাকিস্তানের আপামর সমর্থকদের সমর্থনের জন্যে ধন্যবাদ জানিয়ে সরফরাজ বলেন, “আমাদের জন্য দোয়া করায় পাকিস্তানের মানুষদের ধন্যবাদ জানাই। দলের ধারাবাহিক জয়ে তাদের দারুণ সমর্থন পেয়েছি আমরা।”

অন্যদিকে ফাইনালের আগে অনুশীলন করতে গিয়ে ব্যাথা পেয়েছেন ভারতীয় অফস্পিনার রবিচন্দন অশ্বিন। ব্যাথা পাবার পর নেটে বল করলেও শতভাগ ফিট ছিলেননা অশ্বিন। যদিও গ্রুপপর্বে পাকিস্তানের বিপক্ষে ম্যাচে দলে ছিলেননা অশ্বিন। তাছাড়া বাংলাদেশের বিপক্ষে সেমিফাইনালেও অশ্বিন ছিলেন নিষ্প্রভ। অশ্বিন না খেললে দলে সুযোগ পেতে পারেন উমেশ যাদব।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

ফাইনালে টাকার খেলা

Read Next

সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে দূরে থাকা জরুরিঃ কোহলি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
0
Share