আন্দ্রে ফ্লেচার ঝড়ে জয় পেল বাংলা টাইগার্স

বাংলা টাইগার্স

আবুধাবি টি-১০ লিগের প্রথম ম্যাচে হারলেও দ্বিতীয় ম্যাচে ৫ উইকেটের জয় তুলে নিয়েছে বাংলাদেশি মালিকানার ফ্র‍্যাঞ্চাইজি বাংলা টাইগার্স। আন্দ্রে ফ্লেচার-রাইলি রুশোর ঝড়ো শুরুর পর টম মুরেসের দুর্দান্ত ফিনিশিংয়ে ৭ বল হাতে রেখে লক্ষ্যে পৌঁছায় বাংলা টাইগার্স।

আগে ব্যাট করা কর্ণাটক টাস্কার্স ক্যারিবিয়ান জনসন চার্লস ও প্রোটিয়া হাশিম আমলার ব্যাটে পায় বড় পুঁজি। ৮.১ ওভারের উদ্বোধনী জুটিতে স্কোরবোর্ডে যোগ করে ৯৭ রান। শেষ পর্যন্ত চার্লসের উইকেট হারিয়ে সংগ্রহ দাঁড় করায় ১১৪ রানের, ফিফটি করে আউট হন চার্লস।

২৯ বলে সমান ৪ টি করে চার, ছক্কায় ৫৭ রান করে কোট্টিগোডার বলে ফেরেন ক্যারিবিয়ান এই ব্যাটসম্যান। চার্লস ফিরে গেলেও হোয়াইটলেকে নিয়ে অপরাজিত থাকেন হাশিম আমলা। সাবেক প্রোটিয়া এই ব্যাটসম্যান ২৯ বলে ৬ চারে ৪৭ রানে থাকেন অপরাজিত। ৩ বলে ২ রানে অপরাজিত থাকেন হোয়াইটলে।

জবাবে বাংলা টাইগার্সের শুরুটাও হয় বেশ ভালো। ৩.২ ওভার স্থায়ী উদ্বোধনী জুটিতে রাইলি রুশো ও আন্দ্রে ফ্লেচার স্কোরবোর্ডে তোলে ৫৫ রান। মাত্র ১৫ বলে ১ চার ও ৫ ছক্কায় ৪০ রান করে আউট হন ফ্লেচার। তার বিদায়ের পর দ্রুত আরও তিন উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে বাংলা টাইগার্স। ১০ বলে ১ চার ২ ছক্কায় ২২ রান করেন রাইলি রুশো।

শেষ দিকে টম মুরেসের ৯ বলের এক ঝড়ো ইনিংসে জয়ের বন্দরে পৌঁছায় বাংলা টাইগার্স। ১ চার ৩ ছক্কায় ২৯ রান করে মুরেস থাকেন অপরাজিত, মাঝে ৭ বলে ১৩ রান করে আউট হন রবি ফ্রাইলিঙ্ক। কর্ণাটক টাস্কার্সের হয়ে দুটি উইকেট নেন নেপালের লেগ স্পিনার স্বন্দীপ লামিচানে, একটি করে শিকার আহমেদ রেজা ও শাপুর জাদরানের।

নাজমুল হাসান তারেক

Read Previous

বিপিএল বাইলজের নিয়ম লঙ্ঘন করেছে ঢাকা প্লাটুন!

Read Next

ড্রাফট শেষে যেমন হলো বিপিএলের ‘৭’ দল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
27
Share