ঢাকা ডায়নামাইটসে সুনীল নারিন

featured photo1 1 53
Vinkmag ad

সুনীল নারিন এর চিত্র ফলাফল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডাইনামাইটসের শেষ মৌসুমের দলটা ছিল আসরের সবচেয়ে শক্তিশালী দল। হোক সেটা কাগজে কলমে কিংবা মাঠে, ঢাকার শক্তিমত্তা নিয়ে প্রশ্ন তোলার সাহস করেনি কেউই। আসছে বিপিএলেও শিরোপাটা নিজেদের ঘরের রেখে দেয়ার জোর আয়োজন শুরু করেছে রাজধানী শহরের দলটি।

সেই ধারাবাহিকতায় ঢাকা ফ্রাঞ্জাইজি আফ্রিদি এরপর ওয়াটসন আর সবশেষে ক্যারিবীয় স্পিনার সুনীল নারিনকে দলে টেনে নিয়েছে। সাকিব আল হাসানের নেতৃত্বে গতবারের শিরোপা ঘরে তোলা ঢাকা পাকিস্তানী অলরাউন্ডার শহীদ আফ্রিদি আর অস্ট্রেলীয় সব্যসাচী ক্রিকেটার শেন ওয়াটসনকে দলে ভেড়ানোর কয়েকদিনের মাথায় জানান দেয় নারিনকেও দেখা যাবে ঢাকা শিবিরে।

বোলিং অ্যাকশন নিয়ে বেশ কয়েকবারই প্রশ্নবিদ্ধ নারিন অবশ্য এখন বনে গেছেন মারকুটে উদ্বোধনী ব্যাটসম্যান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের হয়ে ওপেনিংয়ে ঝড় তুলতে বেশ কয়েকবারই দেখা গেছে সুনীল নারিনকে। অলরাউন্ড ক্রিকেটকেই গুরুত্ব দেয়া ঢাকা ডায়নামাইটস কতৃপক্ষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের ফ্যানপেইজে নারিনকে অন্তর্ভুক্ত করার আনুষ্ঠানিক ঘোষণা দেয়।

ওয়াটসনের জন্য এবারের বিপিএল আসরই প্রথম কোন বিপিএল আসর হলেও শহীদ আফ্রিদি এবং নারিনের জন্য এবারই প্রথম নয়। ঢাকার আগের ফ্রাঞ্জাইজি দলে (ঢাকা গ্ল্যাডিয়েটর্স), সিলেট (সিলেট সুপারস্টার্স) এবং রংপুরের (রংপুর রাইডার্স) হয়ে খেলেছেন আফ্রিদি। অন্যদিকে কুমিল্লা (কুমিল্লা ভিক্টোরিয়ান) এবং বরিশালের (বরিশাল বুলস) হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে নারিনের।

৯৭ ডেস্ক

Read Previous

পাক-ভারত মহারণে যারা থাকছেন আম্প্যায়ার

Read Next

ভারতীয় টপ অর্ডার ভেঙে দেবার পরিকল্পনা মিকি আর্থারের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share