ধারাভাষ্যের প্রস্তাব পেয়ে ফিরিয়ে দিয়েছেন মাশরাফি

3

বিশ্বকাপের পর থেকেই ২২ গজের মাশরাফি আড়ালে। একদিকে বাংলাদেশের ওয়ানডে খেলা নেই অন্যদিকে রাজনীতিতে ব্যস্ত সময় পার করতে হচ্ছে সাংসদ মাশরাফির। ভারত সফরের কোলকাতা টেস্ট নিয়ে আয়োজনের কমতি নেই, যার কিছুটা ছুঁয়ে গেছে মাশরাফিকেও। স্টার স্পোর্টসের পক্ষ থেকে ইডেন গার্ডেনে ধারাভাষ্যের প্রস্তাব দেওয়া হয়েছিল মাশরাফিকে।

তবে সেটা স্টার স্পোর্টসের মূল চ্যানেল নয়, বাংলা ধারাভাষ্যের প্রস্তাব ছিল বাংলাদেশের ওয়ানডে অধিনায়কের কাছে। ইডেন টেস্ট দিয়ে বাংলাদেশ-ভারতের দিবারাত্রির টেস্টে হতে যাচ্ছে অভিষেক। গোলাপি বলের এই টেস্টে ধারাভাষ্যের প্রস্তাব ফিরিয়ে দেন মাশরাফি, তবে ইডেন গার্ডেনে ঠিকই দেখা যাবে দেশসেরা এই অধিনায়ককে।

কোলকাতা টেস্টকে স্মরণীয় করে রাখতে ভারতীয় বোর্ডের নয়া প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি আয়োজন সাজিয়েছেন হরেক রকমের। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিসহ দাওয়াত পেয়েছেন বেশ কয়েকজন ভারতীয় ক্রিকেট কিংবদন্তি। উপস্থিত থাকবে বাংলাদেশের অভিষেক টেস্টের ক্রিকেটারও। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথেই ইডেন গার্ডেনে উপস্থিত থাকার কথা সাংসদ মাশরাফি বিন মর্তুজার।

ধারাভাষ্যের প্রস্তাব ফিরিয়ে দেওয়া প্রসঙ্গে একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে মাশরাফি বলেন, ‘আমাকে গোলাপি বলের টেস্টে ধারাভাষ্য দিতে বলা হয়েছিল। কিন্তু আমি আগ্রহী হইনি। ওদেরকে না বলে দিয়েছি।এই ম্যাচটি দেখার ইচ্ছা আছে। আশা করি, খেলার সময় আমি কলকাতাতেই থাকব।’

উল্লেখ্য আগামী ২২ নভেম্বর কোলকাতার ইডেন গার্ডেনে শুরু হবে বাংলাদেশ-ভারত দ্বিতীয় ও শেষ টেস্ট। টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ এই সিরিজের কোলকাতা টেস্ট ভিন্ন কারণে দুই দলের কাছেই পাচ্ছে বাড়তি গুরুত্ব। কোলকাতা টেস্টই হতে যাচ্ছে ভিরাট কোহলি ও মুমিনুল হকের দলের প্রথম গোলাপি বল ও দিবারাত্রির টেস্ট। এ নিয়ে বোর্ডের নানা আয়োজনের পাশাপাশি রোমাঞ্চিত দু দলের ক্রিকেটাররাও।

৯৭ প্রতিবেদক

Read Previous

ইনদোরে বাংলাদেশের বোলারদের দুঃস্বপ্নের দিন

Read Next

শ্রীলঙ্কার কোচ হচ্ছেন মিকি আর্থার

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
10
Share