অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াডে ফিরলেন ব্যানক্রফট

ক্যামেরুন ব্যানক্রফট স্টিভ স্মিথ টিম পেইন ডেভিড ওয়ার্নার অস্ট্রেলিয়া

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে দলে ফিরেছেন ক্যামেরুন ব্যানক্রফট। অস্ট্রেলিয়ার ঘোষিত ১৪ সদস্যের টেস্ট স্কোয়াডে বানক্রফট ছাড়াও স্পেশালিস্ট ওপেনার হিসাবে আছেন ডেভিড ওয়ার্নার ও জো বার্নস। মূলত অস্ট্রেলিয়া ‘এ’ দলের হয়ে পাকিস্তানের বিপক্ষে ট্যুর ম্যাচে মন্দের ভালো করা ব্যানক্রফট সুযোগ পেলেন। যদিও নিক ম্যাডিনসন মানসিক অবসাদের কারণে সরে না দাঁড়ালে ট্যুর ম্যাচেই খেলা হতো না তার।

উইল পুকোভস্কি মানসিক অবসাদ কারণ দেখিয়ে টেস্ট স্কোয়াডে জায়গা পাওয়ার প্রশ্নে নিজের স্ট্যাটাস ‘আনঅ্যাভেইলেবল’ করে রাখাতে তাঁকে বিবেচনা করা হয়নি। মিডল অর্ডারে তাই সহ অধিনায়ক ট্রাভিস হেড ব্যাটিং সামলাবেন। যদিও ওপেনার হলেও ব্যানক্রফটকে বিবেচনা করা হবে এই ৫ নম্বর পজিশনের জন্যই। তাই একাদশে জায়গা পাবার লড়াইটা হবে হেড ও ব্যানক্রফটের মধ্যে।

মারনাস লাবুশানে তিন ও স্টিভ স্মিথ চারে ব্যাটিং করবেন এটা অনুমিতই। অ্যাশেজের দলে থাকা উসমান খাজা, মাররাস হ্যারিস ও পিটার সিডল দলে জায়গা পাননি।

অজি পেস ব্যাটারির ৫ পেসারকে রাখা হয়েছে ১৪ সদস্যের দলে। প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড, জেমস প্যাটিনসনরা তো আছেনই। সাথে আছেন আনক্যাপড মাইকেল নেসের।

পাকিস্তানের বিপক্ষে সিরিজে অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াডঃ

টিম পেইন (অধিনায়ক), ক্যামেরুন ব্যানক্রফট, জো বার্নস, প্যাট কামিন্স (সহ অধিনায়ক), জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড (সহ অধিনায়ক), মারনাস লাবুশানে, নাথান লায়ন, মাইকেল নেসের, জেমস প্যাটিনসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড ও ডেভিড ওয়ার্নার।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তানের টেস্ট স্কোয়াডঃ

আজহার আলি (অধিনায়ক), আবিদ আলি, আসাদ শফিক, বাবর আজম, হারিস সোহেল, ইমাম উল হক, ইমরান খান, ইফতিখার আহমেদ, কাশিফ ভাট্টি, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মুসা খান, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ ও ইয়াসির শাহ।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer of Cricket97 & en.Cricket97

Read Previous

দিনের শুরু ইমরুলের ক্যাচ আউটে, শেষটা ইমরুলের ক্যাচ মিসে!

Read Next

মানসিক অবসাদে এবার টেস্ট অভিষেক উপেক্ষা করলেন উইল পুকোভস্কি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
2
Share