পাকিস্তান পাতানো ম্যাচ খেলে ফাইনালেঃ আমির সোহেল

featured photo1 42
Vinkmag ad

সরফরাজকে কারও বলা উচিত, তোমরা মহৎ কিছু করেছ ভেব না। বাইরের কেউ তোমাদের এ জয় পাইয়ে দিয়েছে। সরফরাজের এত খুশি হওয়ার কারণ নেই।

ভারতের বিপক্ষে চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচ হেরে শুরু করা পাকিস্তান দল টানা তিন ম্যাচ জিতে এখন টুর্নামেন্টের ফাইনালে। একবারের বিশ্বচ্যাম্পিয়ন পাকিস্তান এখন ওয়ানডে র‍্যাংকিংয়ের ৮ম স্থানে। তাই পাকিস্তান দলকে নিয়ে আশাবাদী ছিলেন না পাকিস্তানের সাবেক ক্রিকেটাররাও। আর এখন যখন চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা জয় থেকে এক ম্যাচ দূরে সরফরাজ আহমেদরা, তখন এই সাফল্যে পাতানো ম্যাচের প্রভাব আছে বলে মনে করছেন সাবেক পাকিস্তানি ক্রিকেটার আমির সোহেল।

পাকিস্তানের সাবেক এই উদ্বোধনী ব্যাটসম্যান পাকিস্তানের স্থানীয় এক টেলিভিশনকে বলেন, “সরফরাজকে কারও বলা উচিত, তোমরা মহৎ কিছু করেছ ভেব না। বাইরের কেউ তোমাদের এ জয় পাইয়ে দিয়েছে। সরফরাজের এত খুশি হওয়ার কারণ নেই। আমরা সবাই জানি, পর্দার আড়ালে কী হয়! কে আসলে তাদের এ ম্যাচ জিতিয়েছে, সেটা বিস্তারিত বলতে চাই না। যদি কেউ জিজ্ঞেসও করে বলব সমর্থকদের দোয়ায় আর আল্লাহর ইচ্ছায় ম্যাচগুলো জিতেছে। যারা কারসাজি করছে, তাদের নাম নেব না। মাঠের খেলায় না, বাইরের হস্তক্ষেপে এখানে এসেছ। ছেলেদের এখন মাথা ঠিক রাখা উচিত!”

পাকিস্তান ক্রিকেটের সাথে ‘ম্যাচ পাতানো’ শব্দের পরিচিতি অনেক দিনের। তবে পাতানো ম্যাচ খেলে পাকিস্তান ম্যাচ জিতেছে এমন অভিযোগ আমির সোহেলই প্রথম আনলেন।

ফাইনালে ওঠার আগে সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন পাকিস্তান দলকে হারাতে হয়েছে দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা ও ইংল্যান্ডকে। তবে ঠিক কোন ম্যাচে পাতানো খেলা হয়েছে তা বলেননি আমির সোহেল।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

১০ বছর পর পাক-ভারত ফাইনাল

Read Next

মাথা উঁচু রেখে বাংলাদেশে ফিরছে বাংলাদেশ দলঃ কুমার সাঙ্গাকারা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share