অবশেষে মুখ খুললেন আনুশকা শর্মা

ভিরাট কোহলি আনুশকা শর্মা ফারুখ ইঞ্জিনিয়ার
Vinkmag ad

ভারতীয় অধিনায়ক ভিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মা নিজেই একজন স্টার। বলিউডের সাড়া জাগানো এই অভিনেত্রী বিভিন্ন সময়ে সমালোচিত হয়েছেন ক্রিকেট ইস্যুতে। যার প্রায় সবই ভিত্তিহীন বলে দাবি তাঁর। এর আগে কোন কিছুর জবাব না দিলেও এবার জবাব দেওয়াকে শ্রেয় মনে করেছেন আনুশকা।

সম্প্রতি এক অনুষ্ঠানে ভারতীয় ক্রিকেটের নির্বাচকদের নিয়ে কথা বলেন সাবেক উইকেটরক্ষক ফারুখ ইঞ্জিনিয়ার। সেখানে ভারতীয় দলের নির্বাচকদের নিয়ে কটুক্তি করতে যেয়ে তিনি আনুশকা শর্মাকে টেনে আনেন।

ফারুখ ইঞ্জিনিয়ার বলেন, ‘এরা কি আদৌ যোগ্যতায় নির্বাচক হওয়ার যোগ্য? এরা কি কেউ ১০-১২টি টেস্ট খেলেছে, এমনকি একজন নির্বাচককে আমি চিনিই না। বিশ্বকাপের সময় একজনকে দেখলাম ভারতীয় দলের ব্লেজার পরে রয়েছে। আমি তাঁকে জিজ্ঞাসা করেছিলাম, কে আপনি? সে নিজেকে নির্বাচক বলে পরিচয় দিয়েছিল। বিশ্বকাপের সময় নির্বাচকরা আনুশকা শর্মাকে কাপের পর কাপ চা দিতেই ব্যস্ত ছিল।’

এটাই পছন্দ হয়নি আনুশকা শর্মার। নিজের ফেসবুক ভেরিফাইড পেইজে একটি পোস্ট দিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেছেন আনুশকা।

সেখানে তিনি বেশ কিছু সমালোচনার ইস্যুর কথা উল্লেখ করেন। যখন ভিরাট কোহলি তাঁর প্রেমিক ছিলো তখন তাঁর পারফরম্যান্স খারাপ হলে আনুশকাকে দায়ী করা হয়েছে। বিয়ের পরে বলা হয়েছে ভারতীয় দলের টিম মিটিংয়ে আনুশকা উপস্থিত থাকেন। তাঁর জন্য টিকিট, ফ্লাইটের ব্যবস্থা করে দেওয়া হয়। এছাড়া এসেছে হাই কমিশনে দলের সাথে তাঁর উপস্থিত থেকে হবি তোলার প্রসঙ্গও।

তিনি নিশ্চিত করেন টিম মিটিংয়ে তিনি থাকেন না, নির্বাচন প্রক্রিয়ায় নাক গলানোর তো প্রশ্নই আসেনা। তিনি নিজে টিকিট কিনে খেলা দেখেন, ফ্লাইটের ব্যবস্থাও নিজে করেন। আর হাই কমিশনে তিনি অনুরোধ রাখতেই হয়েছিলেন ছবির অংশ।

আনুশকার পোস্টের শেষদিকে ছিলো ফারুখ ইঞ্জিনিয়ারের বক্তব্যের জবাব। তিনি বলেন ‘বিশ্বকাপে আমি একটি খেলা দেখতে গিয়েছিলাম, সেটাও ফ্যামিলি বক্সে। নির্বাচকদের বক্সে আমি বসিইনি।’ কেউ অযাচিত ভাবে তাঁর নাম টেনে আনবেন এটা তাঁর পছন্দ না।

একেবারে শেষে আনুশকা লেখেন, ‘আমি কফি খাই’।

৯৭ প্রতিবেদক

Read Previous

কোলকাতা টেস্টে- ‘প্যারাট্রুপার, সোনার কয়েনে টস, ৬ ডজন বল, বিশেষ টিকিট’

Read Next

বদল এসেছে জাতীয় লিগের সূচী ও ভেন্যুতে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
4
Share