দ্বিতীয়বারের মতো সমন পেলেন দ্রাবিড়

সমন জারি রাহুল দ্রাবিড়
Vinkmag ad

আগামী মাসের (নভেম্বর) ১২ তারিখে বিসিসিআই এর এথিক্স অফিসার অবসরপ্রাপ্ত বিচারপতি ডিকে জাইনের সামনে হাজির হবার জন্য বলা হয়েছে রাহুল দ্রাবিড়কে। এই দিয়ে দ্বিতীয়বার সমন পেলেন দ্রাবিড়। তাঁর বিরুদ্ধে কনফ্লিক্ট অফ ইন্টারেস্টের অভিযোগ।

মধ্য প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন এর আজীবন সদস্য সঞ্জীব গুপ্তা দ্রাবিড়ের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন। দ্রাবিড়ের সঙ্গে সঞ্জীব গুপ্তাকেও তলব করা হয়েছে।

ভারতের সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড়ের বিরুদ্ধে সঞ্জীব গুপ্তার অভিযোগ ছিলো এনসিএ’র (ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি) পরিচালক থাকার সময় দ্রাইড় ইন্ডিয়া সিমেন্টের ভাস প্রেসিডেন্ট ছিলেন। আইপিএলের ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের মালিকানা ইন্ডিয়া সিমেন্টের।

এই অভিযোগ আসার পর রাহুল দ্রাবিড় আত্মপক্ষ সমর্থন করে বলেছিলেন যে তিনি ইন্ডিয়া সিমেন্টের কাজ থেকে ছুটি নিয়েছিলেন। এবং কোনভাবেই চেন্নাই সুপার কিংসের সঙ্গে যুক্ত ছিলেন না।

২০১৯ এর পুরোটা জুড়ে সঞ্জীব গুপ্তা কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর (সিওএ) নিয়ে অভিযোগ করেছেন। সিওএ বিসিসিআই এর কার্যকালাপ দেখে থাকে। সেখানে শচীন টেন্ডুলকার, ভিভিএস লক্ষণ, সৌরভ গাঙ্গুলি, রাহুল দ্রাবিড়ের দিকে অভিযোগের আঙ্গুল তুলেছেন গুপ্তা। ইস্যু ঐ কনফ্লিক্ট অফ ইন্টারেস্টই।

৯৭ প্রতিবেদক

Read Previous

সাকিব ইস্যুতে লিগ্যাল টিমের সাথে কথা বলছে বিসিবি

Read Next

রোমাঞ্চ নয় অধিনায়কত্বে সম্মান খুঁজে পান মুমিনুল হক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
4
Share