কাঁদলেন মৌসুমী, ‘সাকিবের এই কষ্টটা মেনে নিতে পারছি না’

omarsani
Vinkmag ad

সাকিব আল হাসানের বিরুদ্ধে আইসিসির প্রদান করা ২ বছরের নিষেধাজ্ঞা মানতে পারছেন না চিত্রনায়িকা মৌসুমী। ফেসবুকে লাইভে এসে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারের জন্য কাঁদলেন তিনি।

আজ বুধবার সন্ধ্যা ৭টার দিকে স্বামী ওমর সানীর ফেসবুক থেকে লাইভে আসেন মৌসুমী। সেখানে তিনি বলেন,

‘একটা পদ্মা সেতু তৈরি করা যতটা সহজ বা সম্ভব, একজন সাকিব আল হাসানকে তৈরি করা সম্ভব না। হাজার হাজার বছর অপেক্ষা করলেও একজন সাকিব আল হাসানকে তৈরি করা সম্ভব না। আমাদের মাঝে আমরা সেই সাকিব আল হাসানকে পেয়েছি। সাকিব আমাদের অহংকার, আমাদের দেশরত্ন। আমাদের দেশের অহংকার, আমাদের দেশের সম্পদ।

সেই সাকিব আল হাসান আমাদের ভালোবাসা থেকে দূরে সরে যাচ্ছে, ক্রিকেট থেকে দূরে সরে যাচ্ছে। আমি একজন ভক্ত হিসেবে সাকিবের এই কষ্টটা মেনে নিতে পারছি না বলেই প্রতিবাদ জানাচ্ছি। সাকিব আল হাসান ফিরে আসো আমাদের মাঝে। সাকিব, কেউ না থাকুক আমি তোমার সাথে আছি। আমি চাই তোমাকে নিয়ে তোমাকে নিয়ে আমাদের দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে। তুমি আমাদের প্রধানমন্ত্রীর অহংকার। প্রধানমন্ত্রী তোমার সাথে রয়েছে। পুরো দেশবাসী তোমার সাথে রয়েছে। তার সবকিছু বিবেচনা করা হোক এবং আমাদের মাঝে আমাদের সাকিবকে ফেরত দেওয়া হোক।’ আবেগাক্রান্ত কণ্ঠে মৌসুমী বলেন, ‘আমাদের ক্রিকেটকে যারা সমৃদ্ধিশালী দেখতে চান, তারা সবাই সাকিব আল হাসানের পাশে থাকুন।… সবাইকে অনেক অনেক ধন্যবাদ।’

৯৭ প্রতিবেদক

Read Previous

জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডের নতুন পরিচালক মাসাকাদজা

Read Next

তামিমের পথ অনুসরণে বাঁচলেন আফিফ হোসেনও

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
9
Share