সাকিবের সাথে চুক্তি নিয়ে বিসিবির সিদ্ধান্ত ২-৩ দিন পর

জালাল ইউনুস নাজমুল হাসান পাপন সাকিব আল হাসান
Vinkmag ad

ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে প্রত্যাখ্যান করলেও সেটা আইসিসিকে না জানানোর কারণে নিষেধাজ্ঞার কবলে পড়েছেন সাকিব আল হাসান। ২ বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন সাকিব। যদিও মাঠে ফিরতে পারবেন ১ বছর পরেই। আইসিসি থেকে পাওয় নিষেধাজ্ঞার প্রভাব ভালোভাবেই পড়ছে তাঁর জীবনে। গতকালই সরে দাঁড়িয়েছেন এমসিসির কমিটি থেকে। 

অনেকের মনেই প্রশ্ন জেগেছে বিসিবির সঙ্গে সাকিবের যে চুক্তি তা কি আর থাকবে? বেশ কিছু গণমাধ্যম ‘বিসিবির সঙ্গে সাকিবের চুক্তি বাতিল’ শিরোনামে প্রতিবেদনও করছে। তবে এখনো সাকিবের সঙ্গে বিসিবির চুক্তির ভবিষ্যৎ নিয়ে আলোচনা হয়নি বিসিবি কর্তাদের মাঝে।

সাকিবের সঙ্গে বিসিবির চুক্তি নিয়ে ক্রিকেট৯৭ এর পক্ষ থেকে যোগাযোগ করা হয় নির্বাচক হাবিবুল বাশারের সঙ্গে। তিনি মুঠোফোনে জানান চুক্তি নিয়ে এখনো বিসিবি কর্তারা বসেননি।

এদিকে আজ মিরপুরে বিসিবি কার্যালয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার কথা ছিলো বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজনের। তবে পরবর্তীতে আর তেমনটি হয়নি। এক সংবাদকর্মী মুঠোফোনে তাঁর কাছে জানতে চান চুক্তি প্রসঙ্গে। তিনি জানান, চুক্তি নিয়ে বোর্ড কর্তারা বসে সিদ্ধান্ত নেবে। সিদ্ধান্ত আসতে ২-৩ দিন লাগতে পারে বলে জানান তিনি।

উল্লেখ্য, বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব করা সাকিব আল হাসান শীর্ষ গ্রেডের চুক্তিবদ্ধ ক্রিকেটারদের একজন। ‘এ’ প্লাস ক্যাটাগরিতে থাকা সাকিবের মাসিক সম্মানী ৪ লাখ টাকা।

আগামী ১ বছর কোন ধরণের প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলতে পারবেন না সাকিব। তাই বলাই যায় বিসিবির সঙ্গে সাকিবের চুক্তি বাতিল হওয়া সময়ের ব্যাপার মাত্র।

৯৭ প্রতিবেদক

Read Previous

সাকিবের না থাকাটা মুশফিকের কাছে যেকারণে ইতিবাচক

Read Next

সাকিবের না থাকা নিয়ে যা বললেন সানি-মিঠুন

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
6
Share