বাংলাদেশের সঙ্গে ‘দিবা-রাত্রি’ টেস্ট খেলতে রাজি কোহলিও

kohli 1
Vinkmag ad

প্রথমবারের মতো ফ্লাডলাইটের আলোয় টেস্ট ম্যাচে মুখোমুখি হতে পারে বাংলাদেশ ও ভারত। বিসিসিআইয়ের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলীর সঙ্গে একমত ভিরাট কোহলিও। অধিনায়ক ভিরাট কোহলিও কোলকাতায় সাকিবদের সঙ্গে দিবা-রাত্রির টেস্ট খেলার বিষয়ে ইতিবাচক সাড়া দিয়েছে বলে গণমাধ্যমে জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলী।

আসন্ন ভারত-বাংলাদেশ সিরিজেই দিন-রাতের টেস্ট দেখা যেতে পারে। এমনটাই সম্ভাবনা তৈরি হয়েছে। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী ও ভারত অধিনায়ক ভিরাট কোহলি চাইছেন এবার ভারতের মাটিতে প্রথমবার গোলাপি বলে ডে-নাইট টেস্ট হোক।

ঘরের মাঠে বাংলাদেশ সিরিজ দিয়েই বিসিসিআইয়ের নতুন প্রেসিডেন্ট হিসেবে পথ চলা শুরু করতে চলেছেন সৌরভ গাঙ্গুলী। দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ ইন্দোরে। ১৪ নভেম্বর বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টে মুখোমুখি হচ্ছে ভারত। এরপর কোলকাতার ইডেন গার্ডেনসে আসবে বাংলাদেশ ও ভারত দল। দিবা-রাত্রির টেস্ট নিয়ে সৌরভ গাঙ্গুলীর সর্বশেষ বক্তব্য,

‘আমরা সবাই এটা (ইডেন গার্ডেন্সের দিবা-রাত্রির টেস্ট) নিয়ে ভাবছি। এ বিষয়ে আমরা কিছু করব। আমি দিবা-রাত্রি টেস্টের পক্ষে। ভিরাট কোহলিও এতে রাজি। তবে বিভিন্ন পত্রিকায় আমি অনেক সংবাদ দেখেছি যে কোহলি এই বিষয়ে রাজি নয়, কিন্তু তা সঠিক নয়। মানুষ কাজ শেষ করে চ্যাম্পিয়নদের খেলা দেখতে আসবে। আমি জানি না কবে হবে, তবে হবে।’

২০১৫ সালের নভেম্বরে অ্যাডিলেডে প্রথমবার দিবা-রাত্রির টেস্ট ম্যাচ হয়েছিল অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ডের মধ্যে। এরপর থেকে শুরু করে গত চার বছরে বিভিন্ন টেস্ট খেলুড়ে দেশ গোলাপি বলে দিন-রাতের টেস্ট ম্যাচ খেলেছে। এর দিবা-রাত্রির টেস্টের স্বাদ পায়নি ভারত। খেলেনি বাংলাদেশও।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘৮ জনের মতো ক্রিকেটারকে ডেকে পাঠিয়েছি’

Read Next

যেকারণে ভারতের চেয়ে নিজেদের এগিয়ে রাখছেন আল আমিন

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
7
Share