রাজশাহীর বিপক্ষে রিশাদের নজরকাড়া পারফরম্যান্স

রিশাদ
Vinkmag ad

বাংলাদেশ ক্রিকেটের অচলাবস্থা কেটেছে। ক্রিকেটারদের ধর্মঘট শেষ হয়েছে। গতকাল থেকে মিরপুরে শুরু হয়েছে জাতীয় দলের ক্যাম্প। আজ শুরু হয়েছে জাতীয় লিগের তৃতীয় রাউন্ডের ম্যাচ। যেখানে টায়ার-১ এ রংপুর ও রাজশাহী একে অপরের মুখোমুখি হয়েছে।

কক্সবাজারে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের অ্যাকাডেমি মাঠে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন রাজশাহীর অধিনায়ক ফরহাদ হোসেন।

৩.৫ ওভার স্থায়ী উদ্বোধনী জুটিতে আসে ১১ রান। ওপেন করতে নামা সাব্বির হোসেনকে বোল্ড করে ফেরান রংপুরের অধিনায়ক সাজেদুল ইসলাম। ১০ম ওভারে সাজেদুল ইসলাম জুনায়েদ সিদ্দিকীকেও (৭) ফেরান।

২৯ রানে ২ উইকেট হারানো রাজশাহী ওপেনার মিজানুর রহমান ও চারে নামা নাজমুল হোসেন শান্তর তৃতীয় উইকেট জুটিতে ভরসা খুঁজছিল। লাঞ্চ বিরতির আগে যে জুটি ভাঙেন লেগ স্পিনার রিশাদ হোসেন। ২৪ রান করা মিজানুর রহমানকে মাহমুদুল হাসানের ক্যাচ বানিয়ে ফেরান তিনি।

লাঞ্চ বিরতির পর দারুণ খেলতে থাকা নাজমুল হোসেন শান্তকেও সাজঘরে পাঠান রিশাদ। ৩৪ রান করা শান্তকে এলবিডব্লিউ এর ফাঁদে ফেলেন তিনি। রাজশাহীর দলের রান ১০০ পূর্ণ হবার আগে ৫ম উইকেটেরও পতন হয়। ৮ রান করা সাব্বিরও রিশাদের শিকার হয়ে সাজঘরে ফেরেন।

প্রতিবেদন লেখার সময় ৩৯ ওভারে রাজশাহীর সংগ্রহ ৫ উইকেটে ১১৯ রান। রিশাদের বোলিং ফিগার ৯-৩-২২-৩।

রাজশাহী বিভাগীয় দল একাদশঃ

মিজানুর রহমান, সাব্বির হোসেন, জুনায়েদ সিদ্দিকী, নাজমুল হোসেন শান্ত, সাব্বির রহমান, ফরহাদ হোসেন (অধিনায়ক), মুক্তার আলি, শাকির হোসেন (উইকেটরক্ষক), সানজামুল ইসলাম, দেলোয়ার হোসেন ও তাইজুল ইসলাম।

রংপুর বিভাগীয় দল একাদশঃ

মেহেদী মারুফ, আরিফুল হক, মাহমুদুল হাসান, নাইম ইসলাম, ধীমান ঘোষ (উইকেটরক্ষক), তানবীর হায়দার, সোহরাওয়ার্দি শুভ, মুকিদুল ইসলাম, রিশাদ হোসেন, সাজেদুল ইসলাম (অধিনায়ক) ও সঞ্জিত সাহা।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

সাকিবের বিরুদ্ধে লিগ্যাল অ্যাকশন নেবে বিসিবি

Read Next

‘আন্দোলন তো দূরের কথা, লজ্জায় মুখই দেখাতাম না’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
8
Share