স্মিথ-ওয়ার্নার দীর্ঘদিন পর টি-টোয়েন্টি দলে

smithwarner
Vinkmag ad

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি দিয়ে অস্ট্রেলিয়ায় ‘প্রত্যাবর্তন’ হবে দুই ক্রিকেটার ডেভিড ওয়ার্নার ও স্টিভ স্মিথের। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের জন্য অ্যারন ফিঞ্চের নেতৃত্বে টি-টোয়েন্টি দল ঘেষিত হয়েছে। দীর্ঘ সময় পর অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি দলে স্মিথ-ওয়ার্নার।

আজ শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

অ্যাডিলেইডে আগামী রোববার তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে মাঠে নামবে অস্ট্রেলিয়া শ্রীলঙ্কা দুই দল। এই ম্যাচ দিয়ে প্রায় সাড়ে তিন বছর পর আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ফিরছেন স্মিথ ও ওয়ার্নার। আর বল টেম্পারিং কাণ্ডে এক বছর নিষেধাজ্ঞা কাটানোর পর স্মিথ ও ওয়ার্নার প্রথমবারের মতো খেলতে যাচ্ছেন অস্ট্রেলিয়ার মাটিতে।

বিশ্বকাপ দিয়ে জাতীয় দলে ফেরা স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার এখনও ঘরের মাঠে কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলেননি। বিশ্বকাপের পর ইংল্যান্ডের মাটিতে অ্যাশেজ সিরিজ খেলেছিল এই দুজন।

২৭ অক্টোবর অ্যাডিলেডের ম্যাচ দিয়ে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। দুই দিন পর ব্রিসবেনে দল দুটি মুখোমখি দ্বিতীয় ম্যাচে, আর ১ নভেম্বর মেলবোর্নে হবে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি।

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি দল: অ্যারন ফিঞ্চ(অধিনায়ক), ডেভিড ওয়ার্নার,  স্টিভেন স্মিথ, অ্যাস্টন আগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, কেন রিচার্ডসন, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই ও অ্যডাম জাম্পা।

শ্রীলঙ্কার টি-টোয়েন্টি স্কোয়াড: লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), কুশল পেরেরা, কুশল মেন্ডিস, দানুস্কা গুনাথিলাকা, অভিষ্কা ফার্নান্ডো, নিরোশান ডিকবেলা (উইকেটরক্ষক), দাসুন শানাকা, শেহান জয়াসুরিয়া, ভানুকা রাজাপাকশে, ওশাডা ফার্নান্ডো, ভানিন্দু হাসারাঙ্গা, লাকশান সান্দাকান, নুয়ান প্রদীপ, লাহিরু কুমারা, ইসুরু উদানা, কাসুন রাজিথা।

৯৭ প্রতিবেদক

Read Previous

আগের অবস্থানে ফিরতে সবকিছুই করবেন আরাফাত সানি

Read Next

সাকিবের বিরুদ্ধে লিগ্যাল অ্যাকশন নেবে বিসিবি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
3
Share