শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের জন্য অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল
Vinkmag ad

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে টেস্ট ও ওয়ানডে খেলতে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল এখন বাংলাদেশে। এর মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এই অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে অমিত হাসানকে।

বিসিবির ঘোষিত অনূর্ধ্ব-১৯ দলের স্কোয়াডে জায়গা পেয়েছে অনেকে নতুন ক্রিকেটার। অনূর্ধ্ব ১৯ দলের নিয়মিত খেলোয়াড়দের বিশ্রামে রেখে একেবারে নতুন কয়েকটি মুখ রাখা হয়েছে এই স্কোয়াডে।

আগামী যুব ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে দলকে খেলার মধ্যে রাখার লক্ষ্যে তাদের জন্য আরেকটি সিরিজ আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার নিজ মাঠে শ্রীলংকা অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে দুটি চার দিনের ম্যাচ ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ।

আমাগী ২৬ অক্টোবর বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে শ্রীলংকা ও বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের চারদিনের ম্যাচ শুরু হবে। দ্বিতীয় টেস্ট শুরু ২ নভেম্বর থেকে, খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে।

৯ নভেম্বর সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ; খুলনাতেই। ১১ নভেম্বর দ্বিতীয় ওয়ানডে একই ভেন্যুতে। তৃতীয় ওয়ানডে হবে ১৪ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। শেষ দুই ওয়ানডে ১৭ ও ১৯ নভেম্বর।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলঃ অমিত হাসান (অধিনায়ক), সাজিদ হোসেন, আলভি হক, প্রিতম কুমার, শাহাদাত হোসেন, প্রান্তিক নওরোজ, সাকিব শাহরিয়ার, মেহরাব হাসান, মিনহাজুর রহমান, নাঈমুর রহমান, শহিদুল ইসলাম, আশরাফুল ইসলাম, আসাদুল্লাহ হিল গালিব, শাহিন আলম, নোমান চৌধুরী।

স্ট্যান্ড বাইঃ  অনিক সরকার, মেহেদী হাসান, আশিকুর রহমান, আব্দুল্লাহ আল মামুন, আইচ মোল্লা।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘ভেট্টরি আসছেন কাল, অনুশীলন ক্যাম্পে থাকবেন সব কোচ’

Read Next

ভারত সফরের আগে সাকিবরা খেলবে দুইটি টি-টোয়েন্টি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
6
Share