ছুটি চেয়েছেন তামিম, বিকল্প হিসেবে প্রস্তুত ইমরুল

featured photo1 58
Vinkmag ad

পাঁজরের চোট নিয়ে এখনো অনিশ্চয়তায় তামিম ইকবাল। যদিও ভারত সিরিজ মিস হওয়ার মত গুরুতর কিছু নয়। বিসিবির প্রধান চিকিৎসক জানিয়েছেন অনুশীলন ক্যাম্প শুরুর দিনই জানা যাবে চোটের অবস্থা। কিন্তু ইতোমধ্যে জানা গেছে ভারত সফরের নির্দিষ্ট একটা অংশে সন্তান সম্ভাবা স্ত্রীর পাশে থাকতে ছুটি চেয়েছেন তামিমই, এখনো ছুটি মঞ্জুর না হলেও ব্যাক আপ হিসেবে ডাকা হয়েছে ইমরুলকে।

ক্রিকেটারদের আন্দোলনের সুরাহা না হওয়ায় গতকাল (২৩ অক্টোবর) সন্ধ্যা পর্যন্ত জাতীয় লিগের বেশিরভাগ ক্রিকেটাররা ছিলেন ঢাকাতেই। ফলে নির্ধারিত সময় অনুসারে আজ (২৪ অক্টোবর) থেকে জাতীয় লিগের তৃতীয় রাউন্ড শুরু করাটা ছিল প্রায় অসম্ভব। পরে বোর্ডের সাথে বৈঠকের পর নিষ্পত্তি হয় ধর্মঘটের। সেখানেই সিদ্ধান্ত হয় জাতীয় লিগের তৃতীয় রাউন্ড দুদিন পিছিয়ে শুরু শনিবার থেকে।

খুলনার হয়ে আগের দুই রাউন্ডেই দুর্দান্ত ব্যাটিং করা ইমরুল টেস্ট স্কোয়াডে জায়গা পাওয়ার দৌড়ে থাকলেও ঘোষিত টি-টোয়েন্টি স্কোয়াডে ছিলেন না।  নিজের দ্বিতীয় সন্তানের ভূমিষ্ঠ হওয়ার সময়টায় স্ত্রীর পাশে থাকতে তামিমের ছুটি চাওয়া খুলে দিতে পারে ইমরুলের টি-টোয়েন্টি দলের জায়গাও। আর সে ভাবনা থেকেই শনিবার থেকে শুরু হতে যাওয়া জাতীয় লিগের তৃতীয় রাউন্ড না খেলার অনুরোধ করা হয়েছে ইমরুল কায়েসকে।

ফলে আগামীকাল (২৫ অক্টোবর) থেকে শুরু হতে যাওয়া জাতীয় দলের অনুশীলন ক্যাম্পে দেখা মিলতে পারে ইমরুল কায়েসেরও। মূলত তামিম তাকিয়ে আছেন তার স্ত্রীর ডাক্তারি রিপোর্টের দিকে। রিপোর্ট পজিটিভ থাকলে তামিম শুরু থেকেই দলের সাথে থাকার কথা। অন্যথা ব্যাংককের স্ত্রীর পাশে সময় কাটিয়েই তবে যোগ দিবেন দলের সাথে।

যদিও মাত্রই ছুটি কাটিয়ে ফেরা তামিমের ছুটি মঞ্জুরের ব্যাপারে এখনো কোন সিদ্ধান্ত জানায়নি বোর্ড। ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানান, ‘আমরা এই ব্যাপারে এখনো কোন সিদ্ধান্ত নিইনি। আমাদের হাতে এখনো কিছুদিন সময় আছে, পরিস্থিতি বিবেচনায় সিদ্ধান্ত নেওয়া হবে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

তামিমের ব্যাপারে সিদ্ধান্ত ক্যাম্প শুরুর পর

Read Next

বাংলাদেশের বিপক্ষে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
9
Share