ক্রিকেটারদের কাছে বার্তা পৌঁছে দিতে মিডিয়াকে বিসিবির অনুরোধ

জালাল ইউনুস
Vinkmag ad

ক্রিকেটারদের ১১ দফা নিয়ে বিসিবি আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে গতকালই জানিয়েছে দাবির বেশিরভাগই মেনে নেওয়ার মত। তবে ক্রিকেটাররা নিজেরা বিসিবির সাথে বসে সমঝোতা না করলে বোর্ড কোন সিদ্ধান্ত জানাবেনা। সকালে বিসিবি প্রধান নির্বাহীর সাথে ক্রিকেটারদের যোগাযোগের পর বিসিবি সভাপতি ও বোর্ড পরিচালক নাইমুর রহমান দুর্জয় গণভবনে প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে যান।

সেখানে বোর্ড সভাপতি সাংবাদিকদের সাথে আলাপকালে জানিয়েছেন ক্রিকেটারদের দাবি দাওয়া মেনে নেওয়ার জন্য তারা প্রস্তুত। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দরজা ক্রিকেটারদের জন্য সবসময় খোলা থাকা সত্বেও ক্রিকেটাররা কেন তাকে কিছু জানায়নি সেজন্য প্রকাশ করেছেন বিস্ময়!

গণভবন থেকে দুপুর সাড়ে তিনটা নাগাদ বিসিবিতে আসেন সভাপতি নাজমুল হাসান পাপন ও নাইমুর রহমান দুর্জয়। এর আগে থেকেই বোর্ডে উপস্থিত ছিলেন মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, বোর্ড পরিচালক ইসমাইল হায়দার মল্লিক, খালেদ মাহমুদ সুজন, আকরাম খানরা।

বিসিবিতে পৌঁছেই মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের মাধ্যমে সাংবাদিকদের বিসিবি সভাপতি বার্তা দেন। যেখানে বলা হয় পূর্বঘোষিত সময় বিকেল ৫ টা নয় বরং ক্রিকেটাররা চাইলে আলোচনা করার জন্য সন্ধ্যায় আসতে পারে, অপেক্ষা করবে বিসিবি।

এ প্রসঙ্গে জালাল ইউনুস বলেন, ‘আমরা অপেক্ষায় আছি ক্রিকেটারদের সাথে বসার জন্য। তাদের সাথে যোগাযোগের চেষ্টা চলছে। তাদের জন্য বিসিবির দরজা কেবল বিকেল পাঁচটা পর্যন্ত নয়, ওরা আসতে চাইলে আমরা এরপরও অপেক্ষা করবো। আমাদের মাননীয় সভাপতিও এখানে আছেন, উনিই বলেছেন আপনাদের মাধ্যমে ক্রিকেটারদের এই বার্তা দেওয়ার জন্য।’

গণভবনে প্রধানমন্ত্রীর সাথে কিধরনের কথা হয়েছে জানতে চাইলে জালাল ইউনুস বলেন তিনি ঠিক বলতে পারেন না, এমনকি ক্রিকেটারদের প্রতিনিধি হয়ে কেউ গিয়েছিল কিনা সে ব্যাপারেও জানেননা বলেই জানিয়েছেন। বিসিবির চেষ্টার পাশাপাশি সাংবাদিকদেরও অনুরোধ করেন ক্রিকেটারদের বার্তা পৌঁছে দেওয়ার জন্য।

নাজমুল হাসান তারেক

Read Previous

‘সবকিছু মেনে নিতে প্রস্তুত’

Read Next

র‍্যাংকিংঃ রেকর্ডে গম্ভীর, কোহলির পর রোহিতের নাম

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
10
Share