সাকিবদের হয়ে কথা বলবেন কোন এক মুখপাত্র

সাকিব আল হাসান ক্রিকেটারদের ধর্মঘট
Vinkmag ad

গতকাল ক্রিকেটারদের ধর্মঘট ডাকার পরিপ্রেক্ষিতে আজ সংবাদ সম্মেলনে ষড়যন্ত্রের কথা বললেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। বিসিবি সভাপতির করা সংবাদ সম্মেলনের জবাব ক্রিকেটারদের পক্ষ থেকে দ্রুতই আসবে। তাদের হয়ে কথা বলতে পারেন একজন মুখপাত্র।

বিশেষ এক সূত্রমতে, সম্ভবত আগামীকালই বাংলাদেশের ক্রিকেটারদের হয়ে একজন মুখপাত্র কথা বলবেন। এরমধ্যে চূড়ান্ত হয়েছে মুখপাত্রও। তবে ক্রিকেটারদের হয়ে গণমাধ্যমের সামনে যিনি (মুখপাত্র) কথা বলবেন তিনি কোনো ক্রিকেটার নন এবং ক্রিকেট সংশ্লিষ্ট কেউ না থাকার সম্ভাবনাই বেশি।

এবং ক্রিকেটারদের হয়ে কথা বলার জন্য নির্বাচিত মুখপাত্র কথা বলতে পারেন আগামীকাল (বুধবার)।

১১ দফা দাবিতে বাংলাদেশি ক্রিকেটারদের ধর্মঘট এখন আন্তর্জাতিক অঙ্গনে আলোচনার ঝড় তুলেছে। গতকাল সোমবার সংবাদ সম্মেলন ডেকে দাবি পূরণ না হওয়া পর্যন্ত ক্রিকেট না খেলা অনুশীলনে অংশগ্রহণ না করার ঘোষণা দিয়েছেন সাকিবরা। আজ তাদের দাবির জবাবে সংবাদ সম্মেলনে ‘ঝড় তোলেন’ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

গতকাল (২১ অক্টোবর) ক্রিকেটারদের ধর্মঘট ঘোষণার পর রাতেই জানা গিয়েছে আজ (২২ অক্টোবর) বিসিবি বসতে যাচ্ছে জরুরী সভায়। সকাল থেকেই বিসিবিতে আসতে শুরু করে বোর্ড পরিচালকরা। দুপুরে সভাপতি নাজমুল হাসান পাপনের উপস্থিতিতে শুরু হয় নিজেরদের মধ্যে বৈঠক। বৈঠক শেষে সংবাদ সম্মেলনে নিজেদের ভাবনা তুলে ধরতে গিয়ে বিসিবি সভাপতি জানান ক্রিকেটারদের এমন আন্দোলন দেশের ক্রিকেটকে পিছিয়ে দেওয়ার ষড়যন্ত্র।

বিসিবির কাছে সরাসরি দাবি উত্থাপন না করেই কেনো খেলা বর্জনের সিদ্ধান্তে গেলেন ক্রিকেটাররা, সে প্রশ্ন নাজমুল হাসান পাপনের।

৯৭ প্রতিবেদক

Read Previous

আজ পাকিস্তান সফরে গেল বাংলাদেশের মেয়েরা

Read Next

মাশরাফিকে সংকট নিরসনের দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
10
Share