পদত্যাগ করবেন দুর্জয়, তবে কারও চাপে পড়ে নয়

নাইমুর রহমান দুর্জয়
Vinkmag ad

দেশের ক্রিকেটে তোলপাড় তুলে দেওয়া এক সংবাদ সম্মেলনে ১১ দফা দাবিতে ক্রিকেটের সকল কার্যক্রম থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন জাতীয় দল ও প্রথম শ্রেণির ক্রিকেটাররা। সাকিব আল হাসানের নেতৃত্বাধীন দাবি দাওয়া নিয়ে আসা প্রায় শতাধিক ক্রিকেটারের প্রথম দফাটাই ছিল ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন বাংলাদেশের (কোয়াব) বর্তমান কমিটি ভেঙে দেওয়া।

কোয়াবের বর্তমান সভাপতি বোর্ড পরিচালক নাইমুর রহমান দুর্জয় ইতোমধ্যে জানিয়েছেন তিনি পদত্যাগ করতে রাজি। তবে সেক্ষেত্রে কারও চাপে নয় বরং কোয়াবের নিজস্ব সংবিধান মোতাবেক নির্বাচন হতে হবে, নতুন কেউ আসলে যেন নির্বাচিত জয়েই আসে।

কোয়াবের জন্য নিজের পকেটের টাকা খরচ করেছেন উল্লেখ করে নাইমুর রহমান দুর্জয় বলেন, ‘কোয়াবের জন্য আমি আমার পকেটের টাকাও খরচ করেছি। হ্যাঁ, দায়িত্ব ছাড়তে হলে ছাড়বো, নতুন কেউ এসে দায়িত্ব নিবে এটাই স্বাভাবিক। তবে কারও চাপে পড়ে এমন সিদ্ধান্ত নিচ্ছিনা। কোয়াবের গঠনতন্ত্র আর সংবিধান মেনেই নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে নতুন কাউকে আসতে হবে।’

এদিকে ক্রিকেটারদের ১১ দফা দাবি নিয়ে আজ (২২ অক্টোবর) বোর্ড পরিচালকদের নিয়ে বিসিবিতে সভায় বসেছেন সভাপতি নাজমুল হাসান পাপন। পরিচালকদের মধ্যে প্রথম দিকেই বোর্ডে আসেন কোয়াব সভাপতি ও বোর্ড পরিচালক নাইমুর রহমান দুর্জয়।

খালেদ মাহমুদ সুজনসহ অন্যরাও বেলা গড়ানোর সাথে সাথে বিসিবিতে আসেন, বেলা একটা নাগাদ এসে পৌঁছান বিসিবি সভাপতিও। শেষ খবর পাওয়া পর্যন্ত পরিচালকদের সাথে সভাতেই ব্যস্ত নাজমুল হাসান পাপন। আজই (২২ অক্টোবর) বিকেল নাগাদ সভা শেষে ক্রিকেটারদের দাবি দাওয়া নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে।

নাজমুল হাসান তারেক

Read Previous

‘এখন যারা খেলছে তাঁদের মধ্যে জাদেজা খুব ভালো’

Read Next

ক্রিকেটারদের উপর ক্ষোভ ঝাড়লেন ক্ষুদ্ধ বিসিবি প্রধান

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
6
Share