শাস্তি পেলেন আম্পায়ারকে গালি দেওয়া নাসির, অপু

নাসির হোসেন নাজমুল ইসলাম অপু
Vinkmag ad

মাঠের ক্রিকেটের ব্যর্থতা তো বটেই অক্রিকেটীয় কারণে আবারও আলোচনায় নাসির হোসেন। জাতীয় লিগে রংপুর দলের অধিনায়কত্ব করছেন নাসির হোসেন। ঢাকা বিভাগীয় দলের প্রতিনিধিত্ব করছেন নাজমুল ইসলাম অপু। ঢাকা ও রংপুরের দ্বিতীয় রাউন্ডের রানবন্যার ম্যাচে দুজনই শাস্তি পেয়েছেন আম্পায়ারের সঙ্গে দুর্ব্যবহার করে।

এক এলবিডব্লিউ আবেদনে সাড়া না দেওয়ায় বদলি আম্পায়ার আসাদুর রহমানকে অকথ্য ভাষায় গালি দেবার অভিযোগ রংপুর অধিনায়ক নাসির হোসেনের বিরুদ্ধে। নাজমুল ইসলাম অপুর বিরুদ্ধেও এসেছে গালির অভিযোগ। আম্পায়ার আলি আরমানকে গালি দেন এই বোলার।

প্রথমে রংপুরের লেগ স্পিনার তানবীর হায়দার এলবিডব্লিউ এর আবেদন করেন ঢাকার ব্যাটসম্যান জয়রাজ শেখের বিপক্ষে। কিন্তু রিজার্ভ আম্পায়ার আসাদুর রহমান তাতে দেননি সাড়া, এতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন অধিনায়ক নাসির। ক্ষোভের বহিঃপ্রকাশ করতে গিয়ে দিয়ে বসেন গালিও।

 

View this post on Instagram

 

আমি তোমাদেরই লোক!

A post shared by cricket97 (@cricket97bd) on

এরপর রংপুর বিভাগের ব্যাটসম্যান জাহিদুল হকের বিপক্ষে এলবিডব্লিউ এর আবেদন করেন নাজমুল ইসলাম অপু। এদফায় সাড়া মেলেনি আম্পায়ার আলি আরমানের কাছ থেকে। আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করতে গিয়ে অপুও মেজাজ হারিয়ে রাগের বহিঃপ্রকাশ করেন।

ম্যাচ রেফারির কাছে নাসির ও অপু- দুজনের বিরুদ্ধেই লিখিত অভিযোগ করেন আম্পায়াররা। এই অভিযোগ আমলে নিয়ে দুজনকেই শাস্তির আওতায় আনেন ম্যাচ রেফারি।

কোন শুনানির আয়োজন না করেই দুজনকে শাস্তি দেন ম্যাচ রেফারি সামিউর রহমান। প্রাথমিকভাবে এক ম্যাচ নিষিদ্ধের সিদ্ধান্ত নেওয়া হলেও বিশেষ বিবেচনায় শাস্তি কমিয়ে নাসিরকে ম্যাচ ফির ২৫ শতাংশ ও অপুকে ২০ শতাংশ জরিমানা করা হয়।

এমনিতে বল হাতে খুব বেশি ভালো করেননি নাজমুল ইসলাম অপু। প্রথম রাউন্ডে ফতুল্লাতে রাজশাহীর বিপক্ষে দুই ইনিংস মিলিয়ে নিয়েছিলেন ১ উইকেট। দ্বিতীয় রাউন্ডে রংপুরের বিপক্ষে ৩ উইকেট পেলেও হজম করেছেন ১৪৬ রান।

নাসির হোসেনের ব্যাটে রান নেই। দুই রাউন্ড শেষে তিন ইনিংসে ব্যাট করা নাসিরের রান ৪, ২৩* ও ১। দুই ইনিংসে বল হাতে নিলেও সাফল্য পাননি।

৯৭ প্রতিবেদক

Read Previous

ত্যাগী সরফরাজের পাশে দাঁড়ালেন সাবেকরা, স্বার্থপর বলছেন বাবর আজমকে

Read Next

ধর্মঘট ডাকছেন সাকিব-তামিমরা, অনিশ্চয়তায় ভারত সফর

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
10
Share