বাংলাদেশের বিপক্ষে খেলবেন না কোহলি

kohli
Vinkmag ad

ভারত অধিনায়ক ভিরাট কোহলি বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না। টানা ম্যাচ খেলার কারণে বিশ্রামে থাকবেন ভারত অধিনায়ক। আর তাই বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অধিনায়কত্বের দায়িত্ব উঠেছে রোহিত শর্মার হাতে। 

ভারতের জনপ্রিয় সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়া, এনডিটিভি স্পোর্টস জানিয়েছে- ওয়ার্কলোডের বিষয়টি মাথায় রেখে আসন্ন বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না ভিরাট কোহলি।

গত মার্চে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজ থেকে টানা খেলছেন ভিরাট কোহলি। বেশিরভাগ সিনিয়র খেলোয়াড়ই ব্রেক পেয়েছেন কোনও না কোনও সময়ে। কোহলি শেষ ব্রেক নিয়েছিলেন জানুয়ারিতে। সেই সময় তিনি নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ দুটো একদিনের ম্যাচ ও টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম নিয়েছিলেন। তাই কোহলিকে এবার বিশ্রাম দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

টাইমস অফ ইন্ডিয় ও এনডিটিভি স্পোর্টসের বক্তব্য, ‘‘ভিরাট কোহলি বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে সরে দাঁড়াচ্ছে। সেই অস্ট্রেলিয়া সফর থেকে খেলছেন তিনি। এ বার তার বিশ্রাম দরকার। অস্ট্রেলিয়া সিরিজের পর আইপিএল, বিশ্বকাপ, ওয়েস্ট ইন্ডিজ সফর, আর এখন দক্ষিণ আফ্রিকা সিরিজ।”

টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারত দল দেওয়া হবে আগামি ২৪ অক্টোবর। টি-টোয়েন্টি সিরিজে না থাকলেও দুই ম্যাচের টেস্ট সিরিজে দলে ফিরবেন ভিরাট কোহলি।

ভারত সফরের বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডঃ

সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল খান, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাইম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানি, মোহাম্মদ সাইফউদ্দিন, আল আমিন হোসেন, মুস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।

টি-টোয়েন্টি সিরিজের সূচিঃ

১ম টি-টোয়েন্টি- ৩ নভেম্বর, অরুন জেটলি স্টেডিয়াম, দিল্লি।
২য় টি-টোয়েন্টি- ৭ নভেম্বর, সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম, রাজকোট।
৩য় টি-টোয়েন্টি- ১০ নভেম্বর, বিদর্ভা ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম, নাগপুর।

৯৭ প্রতিবেদক

Read Previous

ঘরের মাঠে জয় দেখছে খুলনা

Read Next

ব্যাট হাতে মাহমুদউল্লাহর লড়াই চলছেই, অপেক্ষা সেঞ্চুরির

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
5
Share