ইমরুলের ফিফটি, ইনিংস বড় করতে পারেননি বিজয়

ইমরুল কায়েস
Vinkmag ad

২১ তম জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে একে অপরের মুখোমুখি হয়েছে খুলনা ও রাজশাহী। রাজশাহীর করা ২৬১ রানের জবাবে ব্যাট করছে খুলনা। ‘০’ হাতে ফিরলেন সৌম্য, এনামুল হক বিজয় ইনিংস বড় করতে পারেননি। এরমধ্যেই প্রথম ম্যাচের ম্যাচ সেরা ইমরুল কায়েস এই ম্যাচেও দুর্দান্ত; পঞ্চাশ পূর্ণ করে ব্যাট করছেন। 

এনামুল হক বিজয় ও সৌম্য সরকার এদিন খুলনার হয়ে ইনিংসের গোড়াপত্তন করতে নামেন। যে জুটি একসঙ্গে উইকেটে থাকতে পারে কেবল ২.৩ ওভার। শফিউল ইসলামের করা দ্বিতীয় ওভারের ৩য় বলে জুনায়েদ সিদ্দিকীকে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন সৌম্য সরকার। ৫ বল থেকে কোন রান করতে পারেননি তিনি। তিনে ব্যাট করতে নেমেছেন আগের ম্যাচে অপরাজিত ডাবল সেঞ্চুরি করা ইমরুল কায়েস।

এনামুল হক বিজয় ৬৬ বল খেলে ৪ চার ও ১ ছয়ে ৩৪ রানের ইনিংস খেলে রাজশাহীর তাইজুল ইসলামের বলে বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফেরেন। কিন্তু এর মধ্যেই ফিফটির দেখা পেলেন অধিনায়ক ইমরুল কায়েস। ৮৭ বলে ৬ চারে ৫১ রানে ব্যাট করছেন আগের ম্যাচের ডাবল সেঞ্চুরিয়ান ইমরুল কায়েস।

২৮ ওভার শেষে খুলনার স্কোর ৮৯/২। আরও ১৭২ রানে পিছিয়ে খুলনা। বিজয় আউট হয়ে ফেরার সময় ক্রিজে আসা নতুন ব্যাটসম্যান তুষার ইমরান ৩ রানে ব্যাট করছেন।

আগের দিন মিরাজ, রুবেল, মুস্তাফিজ, রাজ্জাকদের বোলিংয়ে রাজশাহীকে ২৬১ রানেই অলআউট করেছিলো খুলনা।

সংক্ষিপ্ত স্কোর:

রাজশাহী ২৬১/১০ (৮৫.৩ ওভার), মিজানুর ৪, জুনায়েদ ৫১, ফরহাদ ৪৫, শান্ত ২৩, মুশফিক ২৪, শাকির ৩, রেজা ৪১, সানজামুল ২৩, তাইজুল ২৯, শফিউল ০, মোহর ০*; মুস্তাফিজ ১৫-১-৬৪-২, আল আমিন হোসেন ১৪-৫-২০-১, রুবেল ১২-২-৫১-২, মিরাজ ২১.৩-৩-৩৮-৪, রাজ্জাক ২৩-৪-৭২-১।

৯৭ প্রতিবেদক

Read Previous

থ্রো করতে না পারারাও আছে জাতীয় দলে!

Read Next

সাইফের ১৫০, ঢাকার রানের পাহাড়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
8
Share