‘০’ হাতে ফিরলেন সৌম্য সরকার

সৌম্য সরকার
Vinkmag ad

গতদিন (১৭ অক্টোবর) ঘোষণা করা হয়েছে ভারত সফরে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড। যেখানে আছে সৌম্য সরকারের নাম। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের মাঝপথে বাদ পড়েছিলেন, পরে করেননি কোন বলার মতো পারফরম্যান্স। এরপরেও কোন বিবেচনায় সৌম্য সরকারের প্রত্যাবর্তন তা নিয়ে চলছে কাটাছেড়া। সৌম্য নিজেকে প্রমাণ করতে পারতেন জাতীয় লিগে। অথচ সেখানে ফিরেছেন কোন রান না করে।

আগের দিন মিরাজ, রুবেল, মুস্তাফিজ, রাজ্জাকদের বোলিংয়ে রাজশাহীকে ২৬১ রানেই অলআউট করেছিলো খুলনা। বাগিয়ে নিয়েছিলো ১.৫ বোনাস পয়েন্ট। বোলিংয়ের পর ব্যাটিংয়েও বোনাস পয়েন্ট নিয়ে এগিয়ে থাকার চেষ্টাতে শুরুতেই বাঁধা।

এনামুল হক বিজয় ও সৌম্য সরকার এদিন খুলনার হয়ে ইনিংসের গোড়াপত্তন করতে নামেন। যে জুটি একসঙ্গে উইকেটে থাকতে পারে কেবল ২.৩ ওভার। শফিউল ইসলামের করা দ্বিতীয় ওভারের ৩য় বলে জুনায়েদ সিদ্দিকীকে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন সৌম্য সরকার। ৫ বল থেকে কোন রান করতে পারেননি তিনি। তিনে ব্যাট করতে নেমেছেন আগের ম্যাচে অপরাজিত ডাবল সেঞ্চুরি করা ইমরুল কায়েস।

আফগানিস্তান ও জিম্বাবুয়ের সঙ্গে ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজে শুরুতে স্কোয়াডে ছিলেন সৌম্য সরকার। দুই ম্যাচে ৪ ও ০ রান করার পর বাদ পড়েন। পরে আজকের আগে খেলেছেন দুটি প্রথম শ্রেণির ম্যাচ। সেখানে সৌম্য সরকারের রান ২৪ (বিপক্ষ শ্রীলঙ্কা ‘এ’) ও ৩৬ (বিপক্ষ রংপুর)। আজ তো ফিরলেন শুন্য হাতে।

ভারত সফরের টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডঃ

সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল খান, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাইম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানি, মোহাম্মদ সাইফউদ্দিন, আল আমিন হোসেন, মুস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

টি-টোয়েন্টি সিরিজের আগে স্টার স্পোর্টসের ব্যাঙ্গাত্মক বিজ্ঞাপন

Read Next

বায়োমেকানিক্যাল পরীক্ষা, সাইফউদ্দিন এবং টি-টোয়েন্টি স্কোয়াড!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
11
Share