বাংলাদেশের জার্সিতে থাকবে কালো ব্যাজ

featured photo1 1 42
Vinkmag ad

bd 1

প্রবল বর্ষণের ফলে চট্টগ্রামের রাঙ্গুনিয়া ও ফটিকছড়ি, রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়ি ও টেকনাফে পাহাড় ধসে ১৫০ জনের প্রাণহানি হয়েছে। পুরো দেশ এই ঘটনায় শোক প্রকাশ করছে। আর নিহত এসব মানুষদের স্মরণে এজবাস্টনে আজ ভারতের বিপক্ষে কালো ব্যাজ পরে খেলতে নামবে বাংলাদেশ বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার। 

বঙ্গোপসাগরে সৃষ্টি হওয়া নিম্নচাপের ফলে গত রোববার থেকে দেশের চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রামের দুই জেলায় ভারি বৃষ্টিপাতের ফলে মাটি সরে গিয়ে পাহাড়ে ধস নামে। সেসব জায়গার মানুষদের সাথে পাহাড়ি ঢলে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। ফলে প্রাকৃতিক দুর্যোগ আরও ভয়াবহ হয়ে ওঠে।

এমন ঘটনার পর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। একই সাথে সেনা সদস্যসহ নিহত সকলের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করেছেন তিনি।

মাশরাফি তার অফিশিয়াল ফেসবুক পেজে লিখেছেন, ‘পাহাড় কাটা আর অপরিকল্পিত বসত বাড়ির কারণে প্রায় প্রতিবছরই এই সময়টাতে পাহাড় ধসের কারণে হতাহতের খবর শুনতে হয়। ভূমি ধসে নিহত সবার আত্মার শান্তি কামনা করছি| উদ্ধার কাজে করতে গিয়ে প্রাণ হারানো সেনাবাহিনীর বীর সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করছি।দেশের জন্য জীবন দেয়া সবাই পারে না,কিন্তু আপনারা পেরেছেন।’

বৃহস্পতিবার চ্যাম্পিয়ন্স ট্রফির দ্বিতীয় সেমিফাইনালে শক্তিশালী ভারতের বিপক্ষে মুখোমুখি হবে টাইগাররা। ঐতিহাসিক এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায়।

৯৭ ডেস্ক

Read Previous

সমর্থকদের ধৈর্য ধরার অনুরোধ জানালেন মাশরাফি

Read Next

ফাইনালের স্বপ্ন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share