ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াডে সানি, আল-আমিন

আরাফাত সানি আল আমিন হোসেন
Vinkmag ad

ভারত সফরের জন্য টি-টোয়েন্টি সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৫ সদস্যের স্কোয়াডে ডাক পেয়েছেন আরাফাত সানি, আল আমিন হোসেনরা।

সাকিবকে অধিনায়ক করে ঘোষণা করা স্কোয়াডে চমক বলতে আরাফাত সানি ও আল আমিন হোসেনের উপস্থিতি। দুজনই দেশের হয়ে শেষবার টি-টোয়েন্টি খেলেছেন ২০১৬ সালে। আরাফাত সানি ২০১৬ ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে নিজের সর্বশেষ টি-টোয়েন্টিতে খেলেছিলেন পাকিস্তানের বিপক্ষে। আল আমিন হোসেন একই আসরে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে একাদশে ছিলেন। এরপর আর কোন ফরম্যাটেই মাঠে নামা হয়নি এই দুই জনের।

আজ (১৭ অক্টোবর) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দল ঘোষণা করে বিসিবি। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের দল থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান, নাজমুল হোসেন শান্ত, রুবেল হোসেন ও তাইজুল ইসলাম। দলে ফিরেছেন সৌম্য সরকার, ছুটি শেষে ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা করে নিয়েছেন তামিম ইকবাল।

ভারত সফরের টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডঃ

সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল খান, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাইম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানি, মোহাম্মদ সাইফউদ্দিন, আল আমিন হোসেন, মুস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।

টি-টোয়েন্টি সিরিজের সূচিঃ

১ম টি-টোয়েন্টি- ৩ নভেম্বর, অরুন জেটলি স্টেডিয়াম, দিল্লি
২য় টি-টোয়েন্টি- ৭ নভেম্বর, সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম, রাজকোট
৩য় টি-টোয়েন্টি- ১০ নভেম্বর, বিদর্ভা ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম, নাগপুর।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

বিপিএলে আগ্রহী ‘৩৯৩’ বিদেশি ক্রিকেটার, ‘৩৮’ বিদেশি কোচ, ‘৯’ স্পন্সর

Read Next

পাকিস্তান সফর টার্গেট করে যথাসময়ে বিপিএল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
277
Share