মুমিনুলকে ব্যর্থতার বলয়ে আটকে রাখলেন আশরাফুল

মোহাম্মদ আশরাফুল
Vinkmag ad

২১ তম জাতীয় লিগের টায়ার-২ এর দ্বিতীয় রাউন্ডের ম্যাচে একে অপরের মুখোমুখি হয়েছে চট্টগ্রাম বিভাগীয় দল ও বরিশাল বিভাগীয় দল। এই ম্যাচে চট্টগ্রামের একাদশে নেই তামিম ইকবাল।

ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে টসে জিতে আগে চট্টগ্রামকে ব্যাট করতে পাঠান বরিশালের অধিনায়ক ফজলে রাব্বি মাহমুদ।

তামিমের অনুপস্থিতিতে এদিন পিনাক ঘোষের সঙ্গে ওপেন করতে নামেন ইরফান শুক্কুর। ১৫ তম ওভারে যেয়ে এই জুটির ছন্দপতন হয়। ৩২ বলে ১৯ রান করে আউট হন পিনাক ঘোষ। তিনে ব্যাট করতে নামেন অধিনায়ক মুমিনুল হক।

মিরপুরে প্রথম রাউন্ডে ঢাকা মেট্রোর বিপক্ষে দুই ইনিংসে করেছিলেন ১১ ও ০ রান। মুমিনুল রান করতে ব্যর্থ হয়েছেন ফতুল্লায় ১ম ইনিংসেও। ৩৭ বলে ২ চারে ১৫ রান করে আউট হয়েছেন তিনি। মুমিনুলকে আটকে দিয়েছেন মোহাম্মদ আশরাফুল।

নিজের প্রথম ওভার মেডেন দেওয়া আশরাফুল দ্বিতীয় ওভারের চতুর্থ বলে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন মুমিনুলকে। ঐ ওভার থেকেও কোন রান হজম করেননি তিনি।

প্রথম দিনের লাঞ্চ বিরতি পর্যন্ত ৩১ ওভারে চট্টগ্রামের সংগ্রহ ২ উইকেটে ৯১ রান। ৯৬ বলে ৭ চারে ৫০ রান করে অপরাজিত আছেন ইরফান শুক্কুর। এখন অব্দি আশরাফুলের বোলিং ফিগার: ৫-৩-৪-১।

বরিশাল একাদশঃ

শাহরিয়ার নাফীস, রাফসান মাহমুদ, কামরুল ইসলাম রাব্বি, সোহাগ গাজী, ফজলে রাব্বি মাহমুদ (অধিনায়ক), মনির হোসেন খান, মোহাম্মদ নুরুজ্জামান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ আশরাফুল, তানভির ইসলাম, শামসুল ইসলাম অনিক (উইকেটরক্ষক)।

চট্টগ্রাম একাদশঃ

মুমিনুল হক (অধিনায়ক), ইয়াসির আলি রাব্বি, পিনাক ঘোষ, তাসামুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন (উইকেটরক্ষক), মাসুম খান টুটুল, নোমান চৌধুরী, মিনহাজুল আবেদিন আফ্রিদি, নাইম হাসান, ইরফান শুক্কুর ও মেহেদী হাসান রানা।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

শুরুতেই সাফল্যের মুখ দেখলেন মুস্তাফিজ

Read Next

চোটে পড়ে মাঠের বাইরে তামিম

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
10
Share