বেসিস আইসিটি অ্যাওয়ার্ড পেলো বিডিক্রিকটাইম

বিডিক্রিকটাইম জাবেদ আলি আবেদা আশরাফ জুনায়েদ আহমেদ পলক বেসিস আইসিটি অ্যাওয়ার্ডস
Vinkmag ad

বাংলাদেশের বহুল জনপ্রিয় ক্রিকেট ভিত্তিক পোর্টাল বিডিক্রিকটাইম ‘মিডিয়া এন্ড এন্টারটেনমেন্ট’ ক্যাটাগরিতে জিতে নিয়েছে ‘বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড’ ২০১৯ এর প্রথম রানার আপ পুরষ্কার। সম্প্রতি রাজধানীর একটি অভিজাত হোটেলে তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের কাছ থেকে পুরষ্কার বুঝে নেন ক্রিকেট সংক্রান্ত পোর্টালটির প্রধান নির্বাহী জাবেদ আলি শাওন, সাথে উপস্থিত ছিল পোর্টালের সাথে সংশ্লিষ্ট অন্যান্য সদস্যরাও।

২০১৩ সালে প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী জাবেদ আলি শাওন ক্রিকেট ভক্তদের ভিন্ন কিছু দেওয়ার তাড়না থেকে বিডিক্রিকটাইমের যাত্রা শুরু করেন। এরপর ক্রিকেট ভক্তদের কাছে দ্রুতই বেশ পরিচিতি লাভ করে বিডিক্রিকটাইম। তাদের সময়োপযোগী ও তথ্যবহুল প্রতিবেদন পাঠকদের কাছে পোর্টালকে করে তোলে বেশ জনপ্রিয়। বিশ্বের সব জায়গাতেই বাংলাদেশের ক্রিকেট কাভার করার পাশাপাশি প্রতিষ্ঠালগ্ন থেকেই বাংলাদেশ ক্রিকেট নিয়ে কাজ করে আসছে পোর্টালটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তথ্য মন্ত্রী ডা. হসান মাহমুদ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ও তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। কাজের প্রেরণা হিসেবে এমন পুরষ্কার জেতায় ‘বিডিক্রিকটাইম’কে অভিনন্দন জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ও বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

জালাল ইউনুস বলেন, ‘আমরা খুবই আনন্দিত যে বিডিক্রিকটাইম আইসিটি পুরষ্কারটি জিতেছে। তারা যেভাবে বাংলাদেশ ক্রিকেটকে সমর্থন দিয়ে আসছে আশা করি ভবিষ্যতেও তারা সেটা অব্যাহত রাখবে। আমি আশা করি তারা তাদের সবধরনের ভালো কাজ সবসময় করে যাবে, তাদের জন্য শুভকামনা রইলো।’

মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম অভিনন্দন জানাতে গিয়ে বলেন, ‘আমি বিডিক্রিকটাইমকে অভিনন্দন জানাতে চাই বেসিস আইসিটি পুরষ্কার জেতায়। আশা করি তারা তাদের ভালো কাজগুলো বাংলাদেশ ক্রিকেটের ভালোর জন্য ভবিষ্যতেও করে যাবে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

চোট নিয়ে সাইফউদ্দিনের অপেক্ষা

Read Next

ক্যারিয়ার বাঁচাতে যেকোন কিছু করতে রাজি সাইফউদ্দিন

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
7
Share